বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14,067 টি প্রশ্ন

15,754 টি উত্তর

5,535 টি মন্তব্য

5,651 জন নিবন্ধিত

প্রশ্ন জিজ্ঞাসা করুন:

হেল্পফুল হাব এর সেবামূলক কার্যক্রম যদি ভালো লাগে তাহলে হেল্পফুল হাব এর জন্য কিছু করুন!

হেল্পফুল হাব কারো ব্যক্তিগত সম্পদ নয়, এটি সবার জন্য উন্মুক্ত। তাই যে কেউ চাইলেই এখানে অনুদান দিতে পারবেন। হেল্পফুল হাব মূলত একটি প্রশ্ন-উত্তর ভিত্তিক ওয়েবসাইট ও কমিউনিটি তবে, ওয়েবসাইটের বাইরেও বিভিন্ন সেবামূলক কার্যক্রম করে থাকে এবং করার চেষ্টা করে যেমন শীতবস্ত্র কর্মসূচী। তবে পর্যাপ্ত সদস্য সংখ্যা, প্রচার ও অর্থের অভাবে অনেক সময় পুরোপুরি সফল হয় না। আপনাদের যদি হেল্পফুল হাব এর সকল কার্যক্রম ও কর্মসূচী ভালো লাগে এবং নিঃস্বার্থভাবে যদি মানুষকে কিছু দিতে চান তাহলে আপনারাও যোগ দিতে পারেন, বিভিন্ন সামাজিক মাধ্যম যেমন, ফেসবুক ও ব্লগে শেয়ার করে প্রচারে অংশগ্রহণ করতে পারেন অথবা যারা আর্থিক অনুদান দিয়ে সহায়তা করতে চান আমরা তাদেরকেও স্বাগত জানায়।

বিকাশের মাধ্যমে অনুদান দিতে চাইলে নিচের নাম্বারে বিকাশ করুন-

 

 

Paypal / Credit Card এর মাধ্যমে অনুদান দিতে চাইলে নিচের বাটনে ক্লিক করুন-

 

 

 

Payza এর মাধ্যমে অনুদান দিতে চাইলে নিচের ঠিকানায় পাঠান-

helpfulhubs@gmail.com

 

 

এছাড়াও অন্য যে কোনো পেমেন্ট মেথড এর মাধ্যমে আমাদেরকে অনুদান পাঠাতে  চাইলে সরাসরি এখানে যোগাযোগ করে বিস্তারিত তথ্য জেনে নিন। সেই সাথে  অনুদান পাঠানোর পর সম্ভব হলে আমাদেরকে একবার নিশ্চিত করুন যে, কে কোথা থেকে কী পরিমাণ সহযোগিতা করেছেন।

 

সর্বশেষ কর্মসূচী হচ্ছে - ২০১৪ সালের শীতবস্ত্র কর্মসূচ

 

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...