বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.3k টি উত্তর

5.7k টি মন্তব্য

6k জন নিবন্ধিত

0 টি ভোট
317 বার প্রদর্শিত
আমার কম্পিউটার প্রাই চালু করার সময় আমার মাদার বোরড intel তাই intel এসে বসে থাকে ওনেক পর ওপেন হয় এর কারন কি??? বলতে পারেন

 

 

Signature:

ফিরোজ আব্দুল্লাহ
"কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Senior User (113 পয়েন্ট)
পূনঃট্যাগযুক্ত করেছেন

4 উত্তর

+1 টি ভোট

আমার পিসিতে ও এই সমস্যা ছিল গত কাল র‌্যাম খুলে রাবার দিয়ে পরিষ্কার করে লাগানোর পর অনেক টা ই ক্লিয়ার হয়েগেছে। আনিও  ট্রাই করে দেখতে পারেন। 

:alien:




উত্তর প্রদান করেছেন মামুন
0 টি ভোট
ওটা মাদারবোর্ড এর সমস্যা। আপনার কম্পিউটার কি অনেক আগের? এই সমস্যা কি প্রথম থেকেই হত? আমি একবার কম্পিউটার কেনার পর এরকম সমস্যা হয়েছিল। পরে নতুন মাদারবোর্ড পরিবর্তন করার পর আর হয়নি।
উত্তর প্রদান করেছেন Senior User (276 পয়েন্ট)
Ae ta Windows ar  problem Windows delai thik hoba Goto kal o ami same problem ar 1 ta PC thik korci
0 টি ভোট
Windows Dan thik hoia jaba
উত্তর প্রদান করেছেন New User (3 পয়েন্ট)
0 টি ভোট
এর পেছনে এক বা একাধিক কারণ থাকতে পারে। যদি ঐ সমস্যার সময় রিস্টার্ট বাটন চেপে পিসি রিস্টার্ট করালে ঠিকমতো চালু হয় তাহলে সমস্যাটা প্রসেসরের, প্রসেসর পাল্টালে ঠিক হয়ে যাবে। আমি যেরকম বলছি সেরকম সমস্যা একটা দেখেছিলাম যেই পিসিতে অন্য প্রসেসর দিলে সমস্যাটা হতো না।

 

 

Signature:

"সৎ কাজ করার চেয়ে সৎ সঙ্গ অধিক উত্তম।"
উত্তর প্রদান করেছেন Expert Senior User (6.3k পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
3 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...