বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

15.2k টি প্রশ্ন

16.8k টি উত্তর

5.9k টি মন্তব্য

6.8k জন নিবন্ধিত

0 টি ভোট
1.9k বার প্রদর্শিত

আমার ৩ মূস আগে বিয়ে হয় physical  হওয়ার ৩৮ ঘন্টা পর জন্ম নিয়ন্ত্রক পিল গ্রহণ করি এর পর আমার মাসিক হয়।  প্রতিবারই আমি ৭২ ঘন্টা পিল গ্রহণ করেছি। করার পর পর ই। আমার মাসিল ৩-৪ দিন আগে হপয়ার কথা কিন্তু হচ্ছে না।মাসিক রাস্তা দিয়ে কালো সবুজ রং এর কি জেনো বের হচ্ছে। এখন আমি কি করবো। গভবতী হলে কিভাবে বাচ্চা নষ্ট করবো এর ওষুধ এর নাম বলবেন দয়া করে।

"ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন New User (0 পয়েন্ট)

2 উত্তর

0 টি ভোট
আগে প্রেগন্যানসি স্ট্রিপ দিয়ে চেক করুন ৷ কারন ইমারজেন্সি জন্মনিরোধক পিল খেলে মাসিক পিছিয়ে যেতে পারে ৷ তাই আগে নিশ্চিত হন যে আপনি প্রেগন্যান্ট হয়েছেন তারপর ঔষধ খোজ করেন ৷

 

 

Signature:

http://www.teck-park.com
উত্তর প্রদান করেছেন Expert Senior User (646 পয়েন্ট)
0 টি ভোট

Norpill 1 

উত্তর প্রদান করেছেন New User (3 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...