বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.9k জন নিবন্ধিত

0 টি ভোট
132 বার প্রদর্শিত

আমার কম্পিউটার চালু হচ্ছে না।পাওয়ার বাটন চাপলে বার বার led light জলছে ,colling fan ও চলছে কিন্তু কম্পিউটার চলছে না। এখন আমি কি করব?

পূর্বে "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন sayful

2 উত্তর

+1 টি ভোট

apni apnar computer ar ram khuly rubber ba thinner deay poriskar kory punorai lagan taholy asa kori on hoby.

 

 

Signature:

Love isn't life . I think trust is Life.
পূর্বে উত্তর প্রদান করেছেন Junior User (90 পয়েন্ট)
+1 টি ভোট

কারণ অনেক গুলো হতে পারে। প্রথমে র‍্যাম খুলে পরিস্কার করে আবার লাগিয়ে দেখুন। এতে কাজ না হলে আপনার পিসিতে কয়টি র‍্যাম লাগানো আছে? যদি দুটি থাকে তাহলে শুধু একটি একটি করে লাগিয়ে দেখুন। এতে কাজ না হলে গ্রাফিক্স কার্ড লাগানো থাকলে তা খুলে অন করার চেষ্টা করুন। এতেও কাজ না হলে মাদারবোর্ডের সমস্যা থাকতে পারে বা প্রসেসরও নষ্ট হতে পারে। এটা নিশ্চিত হওয়ার জন্যে আপনাকে দোকানে নিয়ে পরীক্ষা করতে হবে।  

পূর্বে উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
+1 টি ভোট
1 উত্তর
02 জুন 2014 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন mdjushef New User (1 পয়েন্ট )
0 টি ভোট
1 উত্তর
+1 টি ভোট
2 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...