বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

6k জন নিবন্ধিত

0 টি ভোট
124 বার প্রদর্শিত

দেখতে নিচের ছবির মতো-


image


এটা দিয়ে টিভি, কম্পিউটার প্রভৃতির শব্দ ব্লুটুথ হেডফোনে শোনা যায়।

 

 

Signature:

"সৎ কাজ করার চেয়ে সৎ সঙ্গ অধিক উত্তম।"
পূর্বে "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Expert Senior User (6.3k পয়েন্ট)
পূর্বে সম্পাদিত করেছেন

1 উত্তর

0 টি ভোট
মার্কেটে খুব একটা পাওয়া না গেলেও অনলাইন শপিং সাইটগুলোতে পাওয়া যেতে পারে। যেমনঃ এখনে দেখলাম https://dinratri.com/High-Quality-Mini-3-5mm-Bluetooth-Audio-Transmitter-A2DP-Stereo
তবে, শুধু ব্লুটুথ রিসিভার গুলো মার্কেটে পাওয়া যায়। আর ট্রান্সমিটার নিতে চাইলে সব থেকে ভালো হবে যদি আপনি বিদেশ থেকে আনিয়ে নেন। বাংলাদেশের অনেক ফেইসবুক গ্রুপ এখন বিদেশ থেকে পন্য এনে দিয়ে থাকে। আপনি এভাবেও কিনতে পারেন। কম ওজনের পন্য আনতে খুব বেশি খরচ হয় না। 
পূর্বে উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য
ধন্যবাদ। ওটা দেখেছি। ফেসবুকের ওরকম গ্রুপের লিঙ্ক দিতে পারেন কয়েকটা যেগুলো বিশ্বস্ত, উপকৃত হতাম।

ফেইসবুকে aliexpress bd নাম দিয়ে সার্চ করলে একাধিক গ্রুপ পাবেন। এদের সবার সার্ভিস প্রায় একই রকম। কেউ একটু বেশি লাভ করে আবার কেউ একটু কম লাভ করে। aliexpress হলে ডলারের রেট এরা ৯০-১০০ টাকা রাখে। আবার amazone, bangood, ebay ইত্যাদি সাইট থেকেও এনে দেয় তবে সেখানে ডলারের রেট একটু বেশি থাকে। বিস্তারিত ঐ গ্রুপ গুলোর ডেসক্রিপশনে লেখা থাকে। কেউ শুরুতেই পণ্যের দামের ১০০% পে করতে বলে আবার কেউ ৫০%।  আপনার সুবিধার্থে দুটি লিঙ্ক দিলাম। 

https://www.facebook.com/groups/handtohandshop (এদের সার্ভিস এখনো পর্যন্ত ব্যবহার করিনি)

https://www.facebook.com/groups/buy.at.aliexpressbd/ (এদের সার্ভিস ব্যবহারের অভিজ্ঞতা আছে)

এর মধ্যে ২য় লিঙ্ক এর সার্ভিস আমি বেশ কয়েকবার ব্যবহার করেছি এবং ২০-২৫ দিনের মধ্যেই পন্য হাতে পেয়েছি। তেমন কোন সমস্যায় পড়তে হয়নি। তাই আপনাকে এখান থেকে নেওয়ার পরামর্শ দিচ্ছি। তবে এর বাইরেও ১০-১২টি গ্রুপ আমার নজরে এসেছে। ঐ গ্রুপ গুলো থেকে নিলে অবশ্যই গ্রুপের এক্টিভিটি ও তাদের পেইজ থাকলে সেই পেইজের রেটিংসটা দেখে নিবেন। যে পন্যটি নিবেন সেটি তাদের গ্রুপে পোস্ট করলে তারা টাকায় কনভার্ট করে কত খরচ হবে তা জানিয়ে দেবে। টাকা পাঠালে তারা অর্ডার কনফর্ম করবে। যে পন্যটি অর্ডার করবেন সেই পন্যের রেটিংস ও ফিডব্যাক অবশ্যই দেখে নিবেন।

আপনাকে অনেক ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...