বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

6k জন নিবন্ধিত

0 টি ভোট
229 বার প্রদর্শিত


১০/০৭/১৭ তারিখে আমরা যৌনমিলন করি এবং ৪৮ ঘন্টার মধ্যে Emcon 1 পিল খাওয়ায় দেই।কিন্তু তার নিয়মিত পিরিয়ড হবার সঠিক তারিখ ছিল ১৭/০৭/১৭ কিন্তু এখন পর্যন্ত পিরিয়ড হচ্ছে না।এটা কেন হচ্ছে?

আর প্রেগন্যান্ট হবার চান্স কতটুকু????

"ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন New User (0 পয়েন্ট)

1 উত্তর

0 টি ভোট
আপনার হিসেব যদি ঠিক থাকে তাহলে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা নাই ৷ এ ব্যাপারে আপনি নিশ্চিত থাকতে পারেন ৷ আর ইমারজেনসি কন্ট্রাসেপটিক পিল সেবন করলে মাসিক স্রাব পিছিয়ে যেতে পারে ৷ এটাই স্বাভাবিক ঘটনা ৷ তাই টেনশনের কিছু নেই ৷

 

 

Signature:

http://www.teck-park.com
উত্তর প্রদান করেছেন Expert Senior User (509 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
1 সপ্তাহ পূর্বে "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন পাবেল New User (0 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
26 মার্চ "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আবির রাহমান
0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...