বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.9k জন নিবন্ধিত

0 টি ভোট
203 বার প্রদর্শিত

আমি মেসে থাকি।আমার আগের রুম মেট গুলোর সাথে আমার খুব মিল ছিল।but এখন আমার রুমে যে থাকে তাদের সাথে আমার কোনো মিল নাই।রুমে আমরা 3জন ওরা 2জন খুব মিল আমার সাথে খারাপ আচারণ করে।1জন একটু বেশী।আমি আগে কথা না বললে সে বলে না।এই রুমে আমার দম বন্ধ  হয়ে আসে আমি কি করবো।খুব কষ্ট হয় আমার।

"সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন লিমা

1 উত্তর

0 টি ভোট
আরও কিছু জানার দরকার। নতুন রুমমেটরা আসার পরে তাদের প্রতি আপনি কেমন আন্তরিকতা দেখিয়েছিলেন সেটা জানার বিষয়। যদি তাদের সাথে শুরু থেকেই আপনি আন্তরিকতা দেখানোর পরেও তারা খারাপ ব্যবহার করে থাকে তাহলে তাদের সমস্যা বেশি বা যে বেশি খারাপ ব্যবহার করছে সে হয়তো চাচ্ছে না যে, আপনার সাথে তৃতীয় মেয়েটির ভাল বন্ধুত্ব হোক।

এর পেছনে এক বা একাধিক কারণ থাকতে পারে। এর মধ্যে থাকতে পারে ভালবাসাজনিত কারণও, আর এরকম সম্পর্কে যারা থাকে তাদের মধ্যে প্রভাবশালী ব্যক্তি খুব হিংসুক হয়ে থাকে যার জন্য সে চায় না তার সঙ্গীর সাথে অন্য কোনো মেয়ে বা ছেলের গাঢ সম্পর্ক থাকুক। যাহোক, তাদের সাথে বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করবেন যতক্ষণ না আপনাকে অসম্মানিত করছে। তারা কথা না বললে আগ বাড়িয়ে খোশগল্প বা আলাপের দরকার নেই। নিজের আত্মবিশ্বাস বাড়ান, অনেকেই আছেন যারা একা একাই স্বাবলম্বী। আপনি সঠিক পথে থাকলে স্রষ্টা আপনাকে সাহায্য করবেন আশা করি। সবার মন জয় করা আপনার পক্ষে কেন পৃথিবীর কারো পক্ষেই সম্ভব না। মনে করেন, এই দুইজন সেরকম হয়তো।

নিজের লেখাপড়া ও কাজে নিজেকে ব্যস্ত রাখুন।

 

 

Signature:

"সৎ কাজ করার চেয়ে সৎ সঙ্গ অধিক উত্তম।"
উত্তর প্রদান করেছেন Expert Senior User (6.3k পয়েন্ট)
যদি তারা অন্যায় কোনো ব্যবহার করে তাহলে প্রথমে তাদেরকে তা বুঝিয়ে বলবেন, কাজ না হলে পরে মেস কর্তৃপক্ষকে জানাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
09 ফেব্রুয়ারি "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন অধরা
0 টি ভোট
1 উত্তর
08 মার্চ "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন সুধা
0 টি ভোট
0 টি উত্তর
21 জানুয়ারি 2016 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন jawad afnan

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...