বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14,418 টি প্রশ্ন

16,046 টি উত্তর

5,637 টি মন্তব্য

5,760 জন নিবন্ধিত

11 Online
0 Member And 11 Guest
Today Visits : 5459
Yesterday Visits : 16791
All Visits : 13745345

আমি ইমেইল আড্রেস খুলতে পারছি না।plz help করুন?

0 টি ভোট
134 বার প্রদর্শিত


08 জুলাই "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ab Siddik

1 উত্তর

0 টি ভোট
আপনি ইমেইল এড্রেস খুলতে চান।ইমেইল এর কিছু প্রকারভেদ রয়েছে, যেমন:- GMail, yahoo,Hotmail etc.আপনি এন্ড্রয়েড মোবাইল দিয়ে gmail account খুলতে চান সেক্ষেত্রে আপনি play store থেকে খুলতে পারেন।মোবাইল এর data connection onকরে প্রথমে play store app  টি তে যাবেন।
একটি   page আসবে সেখানে create new account এ ক্লিক করবেন,,,এভাবে অনেকগুলা page আসবে এগুলা পূরক করতে হবে।তাহলেই একটি ইমেইল account খুলা যাবে।

 

 

Signature:

Tamim
10 জুলাই উত্তর প্রদান করেছেন এস.টি. তামিম New User (3 পয়েন্ট)

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় হল জিমেইল। তাই জিমেইল অ্যাকাউন্ট খুলতে হলে প্রথমে আপনাকে www.google.com ঠিকানায় গিয়ে Mail বাটনে ক্লিক করুন এবং আপনি এখন খালি বক্সে আপনার তথ্য সমূহ টাইপ করুন। এছাড়াও বিস্তারিতভাবে জানতে এখানে ক্লিক করুন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
2 টি উত্তর
0 টি ভোট
0 টি উত্তর
0 টি ভোট
2 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...