বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14,259 টি প্রশ্ন

15,933 টি উত্তর

5,589 টি মন্তব্য

6,018 জন নিবন্ধিত

14 Online
0 Member And 14 Guest
Today Visits : 3990
Yesterday Visits : 16437
All Visits : 12586496

প্রেগনেন্ট হবার ২ মাসের মধ্যে "নরমিন্স" ট্যাবলেট খেয়ে পিরিয়ড শুরু হয়েছে আর খুব ব্লিডিং (রক্তপাত) হচ্ছে। এই রক্তপাত বন্ধে কি করনীয়?

0 টি ভোট
172 বার প্রদর্শিত
গত ১৫ দিনে প্রায় ৪০ টি "নরমিন্স" ট্যাবলেট খাওয়া হয়েছে। 
খুব রক্তপাত হচ্ছে। 
21 জুন "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন MAHBUBUL

1 উত্তর

0 টি ভোট
প্রেগন্যান্সি ক্লিয়ার করার জন্য মিসোপ্রস্টল, মিফেপ্রিস্টোন গ্রুপের ঔষধ ব্যবহার করা হয় ৷ কিন্ত আপনি সেটা না করে নরমাল প্রক্রিয়ায় মেনস চালু করার ঔষধ সেবন করিয়েছেন যেটা খুব খারাপ কাজ ৷ এমতাবস্থায় আপনার উচিৎ একজন ভাল গাইনি কিংবা মেডিসিন ডাঃ এর চিকিৎসা নেওয়া ৷

 

 

Signature:

www.teck-park.com
4 সপ্তাহ পূর্বে উত্তর প্রদান করেছেন ফারাবি Expert Senior User (355 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...