বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14,416 টি প্রশ্ন

16,045 টি উত্তর

5,637 টি মন্তব্য

5,758 জন নিবন্ধিত

18 Online
0 Member And 18 Guest
Today Visits : 1942
Yesterday Visits : 18124
All Visits : 13691082

ami 4 years thake amer dept. close fri. k valobasi but thake bolte parini akono je valobasi.

0 টি ভোট
108 বার প্রদর্শিত

ami 4 years thake amer close bandobi ke onak posondo kori but kokono sahos kore bolte parini je thake ami mone mone onak apon kore chai.kintu ter sathe amer onak valo somporko ace.ami akta jinis bujte kokono parina take ami ki vabe janabo amer moner kotha.Bolle jodi se mind kore r amake vul buje.a jonno ami take kokono bolte parini.kintu amer life er onak boro koti hoiac.ami aber MBA final delam but ami 2 years job er jonno vlo kore porasona korte parina,fri der sathe miste valo lage na,aka aka thaki r akon aka aka thakte karap lage.nijer modhe fustration kaj kore always.akon ami tai life er khub kotin obostai aci.akon amer ter sathe kotha ba dekha na korle aro besi kharap lage.porasona ses .oi thake basai.akon r agger moto dekha hoina.kintu ami akon ki korte pari thake pawer jonno amake kindly bolban please,please ,please.my mail:mizanurvisa@gmail.com

14 জুন "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Shemul Ahmed

1 উত্তর

0 টি ভোট

আপনাকে ভালবাসতে কে বলেছিল? আর ভালোই যখন বেসেছেন তখন আগেই বলে দেননি কেন? ছেলে মেয়ে একসাথে চলতে গেলে তাদের মধ্যে এ সব ভালোবাসা তৈরি হতেই পারে। বেশিরভাগ ক্ষেত্রে এটা ছেলেদের পক্ষ থেকেই হয়। তাই ঘনিষ্ঠভাবে কখনোই ছেলে মেয়ের বন্ধুত্ব হওয়া উচিৎ নয়। এই যে আপনি তাকে ভালোবেসে ফেলেছেন, এখন এ কথাটি জানাতে যান, আর সে বলবে যে "আমি তোমাকে বন্ধুর মতন ভাবি"। সুতরাং কী দরকার জীবনটাকে এত জটিল করার? সম্ভব হলে তাকে জানান। আর সে না করে দিলে বিষয়টা ভুলে যান। যদি তার প্রতি ভালোবাসা অনুভব করেন তো তার থেকে দূরে দূরে থাকবেন। একদিন নিজেই ভুলে যাবেন। 

14 জুন উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
15 এপ্রিল "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য
0 টি ভোট
0 টি উত্তর
22 অগাস্ট 2016 "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Maminul Islam
0 টি ভোট
1 উত্তর
15 নভেম্বর 2013 "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Tahmid Hasan
0 টি ভোট
1 উত্তর
26 সেপ্টেম্বর 2016 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন RABBY hasan New User (0 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
12 সেপ্টেম্বর 2014 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Arafat Hossain Akib Expert Senior User (464 পয়েন্ট)
0 টি ভোট
3 টি উত্তর
06 নভেম্বর 2012 "ফোন ও মোবাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন KingFahad New User (14 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
07 জুলাই 2016 "ফোন ও মোবাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন আতাউর রহমান Junior User (65 পয়েন্ট)
0 টি ভোট
0 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...