বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14,418 টি প্রশ্ন

16,046 টি উত্তর

5,637 টি মন্তব্য

5,759 জন নিবন্ধিত

11 Online
0 Member And 11 Guest
Today Visits : 2847
Yesterday Visits : 16791
All Visits : 13742733

এক চার্জে কিভাবে ২০ দিন সচল থাকবে স্যামসাংয়ের ফোন??

0 টি ভোট
134 বার প্রদর্শিত

Dhaka times এর একটি নিউজ পড়লাম : বাজারে এলো স্যামসাংয়ের নতুন ফোন। এর মডেল গ্যালাক্সি জে৩ প্রাইম। এটি নুগাট অপারেটিং সিস্টেমে পাওয়া যাচ্ছে। ফোনটি যুক্তরাষ্ট্রের বাজারে এনেছে দেশটির একটি টেলিকম অপারেটর। ফোনটি বিক্রি হচ্ছে ১৫০ ডলারে।

আদৌ কি এটা পসিবল ?

29 এপ্রিল "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Azmani Khan

1 উত্তর

0 টি ভোট

এটা অসম্ভব কিছু নয়। তবে ফোনে ডাটা অন করা থাকলে আর নেট ইউজ করলে এতদিন চার্জ থাকবে না। সাধারণত অ্যান্ড্রয়েড ফোনগুলোর ব্যাকগ্রাউন্ড অ্যাপগুলো যদি অফ করে দেওয়া যায় তাহলে এগুলোতে অনেকদিন পর্যন্ত চার্জ থাকে। স্যামসং জে থ্রি আর নুগাট অপারেটিং সিস্টেমে হয়তো সেই ব্যাপারটি খুব ভালো করে খেয়াল রাখা হয়েছে। ২০ দিন সচল থাকবে বলতে এখানে স্ট্যান্ডবাই মুডে থাকার কথা বলা হয়েছে। অর্থাৎ আপনি যদি ফোনে একটা সিম ইউজ করেন এবং ডাটা, ওয়াইফাই, জিপিএস সহ অন্যান্য সুবিধা অফ রাখেন তাহলেই ফোনটি অন অবস্থায় ২০ দিন থাকবে। ফোনে যদি কাজ নাই করলেন তাহলে ২০ দিন চার্জ থেকে তেমন কোন লাভ নেই। তবে সব মিলিয়ে যদি বলি তাহলে, এই ফোনটির ব্যাটারি পার্ফরমেন্স অনেক ভালো হবে। ২০ দিন থাকুক বা নাই থাকুক অন্তত অন্য ফোনের তুলনায় ভালো ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। 

29 এপ্রিল উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
3 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
13 জানুয়ারি 2014 "ফোন ও মোবাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন mhmunna New User (15 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
29 ডিসেম্বর 2013 "ফোন ও মোবাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন mhmunna New User (15 পয়েন্ট)
0 টি ভোট
2 টি উত্তর
13 নভেম্বর 2016 "ফোন ও মোবাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন মেঘলা আকাশ

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...