বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

6k জন নিবন্ধিত

0 টি ভোট
412 বার প্রদর্শিত
www.moneylogic.net এখানে আমি যদি left & right লোক ভর্তি করায় তাহলে আমার rank ভাড়বে,কিন্তু আমি কাউকে ভর্তি করাবোনা , তাহলে কি আমি সবসময় খেলায় বাজি ধরতে পারব? না কি বাজি দর্তে আমার left & right লেবেল পুর্ন করার উপর কোন সিমা বদ্ধতা আছে কি।অর্থাত আমি কোন লোক ভর্তি না করিয়ে সব সময় বাজি ধরতে পারবকি?নাকি ডেসটিনির মত লোক ভর্তি করাতেই হবে,
"অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন New User (6 পয়েন্ট)

money logic . net থেকে আপনিও ইনকাম করুন মাসে কমপক্ষে ২১০০০ হাজার টাকা।

আর নয় Bet365 / এবার বাজি ধরুন- সেইফ মুডে, নিরাপদে, সম্পুর্ন রিক্স ফ্রি এবং আয় করুন প্রতিমাসে ১০ ডলার থেকে ৩০০ডলার পর্যন্ত।

অনলাইনে বাজি ধরুন আর bet365 এর চাইতে সম্পুর্ন রিক্স ফ্রি এবং সেইফ মুডে আয় করুন প্রতিদিন ১০ ডলার।

খেলা দেখুন আর আয় করুন ৭০০ টাকা প্রতিদিন।

আমরা প্রতিনিয়ত খেলা দেখি এবং বাজি ধরে থাকি। বাজির নিয়ম হলো একপক্ষ জিতবে আর একপক্ষ হারবে। আমি আজ আপনাদের কাছে এমন একটা বাজির কথা বলবো যেখানে জিতলেও টাকা হারলেও টাকা। অবাক হলেন ?

আসুন, বিস্তারিত জানার চেষ্টা করি। আপনারা অনেকে বেট৩৬৫ এর কথা শুনেছেন, আমি আজ যেটা নিয়ে আলাপ করবো সেটা www. moneylogic. net

সেখানে আপনাকে তিনটি আইডি করতে হবে। প্রতি আইডি আপগ্রেড ফি ২০ ডলার। সুতরাং তিনটি আইডি আপগ্রেড করতে লাগবে ৬০ ডলার। আপনি আপনার ২য় এবং ৩য় আইডিতে খেলা ধরবেন। প্রতি খেলা ১০০ ডলার, তাহলে দুটি আইডিতে লাগবে ২০০ ডলার।

এবার আসুন খেলা কিভাবে ধরবেন, মনে করেন আজ একটি খেলা হবে। ভারত বনাম শ্রীলংকা। ২য় আইডিতে খেলা ধরবেন ভারতের পক্ষে আর ৩য় আইডিতে খেলা ধরবেন শ্রীলংকার পক্ষে। একটা পক্ষ জিতবে আর একটা পক্ষ হারবে। মনে করে ভারত জিতলো আপনার ২য় আইডিতে হবে ২০০ ডলার। আর শ্রীলংকার হারার কারনে আপনার ৩য় আইডি হবে ০ ডলার।

তো লাভের লাভ কি হলো ?

এবার আসুন লাভ নিয়ে আলোচনা করি। যখন আপনি ২য় আইডিতে খেলা ধরেছেন আপনার প্রথম আইডিতে বোনাস চলে গেছে ৫ ডলার এবং ৩য় আইডিতে খেলা ধরার সাথে সাথে আপনার প্রথম আইডিতে আবার বোনাস চলে গেছে ৫ ডলার। মোট ১০ ডলার । অর্থাৎ আপনার আয় হলো ৮০০ টাকা ১০% সার্ভিস চার্জ বাদ দিলে হয় ৭২০ টাকা।  আপনার প্রতিদিনের নেট আয় ৭২০ টাকা। এভাবে আপনি প্রতি দিন দুটি করে খেলা ধরে ১০ ডলার/৭০০ টাকা আয় করতে পারেন।

মোট কত টাকা লাগবে ?

মোট ছয়টি প্যাকেজ আছে, যেকোন একটি প্যাকেজ নিয়ে আপনি বাজি শুরু করতে পারেন:

প্যাকেজ নং ১ :- তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ২০ ডলার (প্রতি খেলা ১০ ডলার করে)। মোট ৮০ ডলার। যা টাকার অংকে দাড়ায় ৮০ ডলার x ৮০ টাকা=৬,৪০০ টাকা। ইনকাম হবে প্রতিদিন ১ ডলার অর্থাৎ ৭০ টাকা।

প্যাকেজ নং ২ :- তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ৪০ ডলার (প্রতি খেলা ২০ ডলার করে)। মোট ১০০ ডলার। যা টাকার অংকে দাড়ায় ১০০ডলার x ৮০ টাকা=৮,০০০ টাকা। ইনকাম হবে প্রতিদিন ২ ডলার অর্থাৎ ১৪০ টাকা।

প্যাকেজ নং ৩ :- তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ৬০ ডলার (প্রতি খেলা ৩০ ডলার করে)। মোট ১২০ ডলার। যা টাকার অংকে দাড়ায় ১২০ ডলার x ৮০ টাকা=৯,৬০০ টাকা। ইনকাম হবে প্রতিদিন ৩ ডলার অর্থাৎ ২১০ টাকা।

প্যাকেজ নং ৪ :- তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ৮০ ডলার (প্রতি খেলা ৪০ ডলার করে)। মোট ১৪০ ডলার। যা টাকার অংকে দাড়ায় ১৪০ ডলার x ৮০ টাকা=১১,২০০ টাকা। ইনকাম হবে প্রতিদিন ৪ ডলার অর্থাৎ ২৮০ টাকা।

প্যাকেজ নং ৫ :- তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ১০০ ডলার (প্রতি খেলা ৫০ ডলার করে)। মোট ১৬০ ডলার। যা টাকার অংকে দাড়ায় ১৬০ ডলার x ৮০ টাকা=১২,৮০০ টাকা। ইনকাম হবে প্রতিদিন ৫ ডলার অর্থাৎ ৩৫০ টাকা।

প্যাকেজ নং ৬ :- তিনটা আইডি আপগ্রেড ফি ২০x৩=৬০ ডলার এবং দুটি খেলা ২০০ ডলার (প্রতি খেলা ১০০ ডলার করে)। মোট ২৬০ ডলার। যা টাকার অংকে দাড়ায় ২৬০ ডলারx ৮০ টাকা=২০,৮০০ টাকা। ইনকাম হবে প্রতিদিন ১০ ডলার অর্থাৎ ৭০০ টাকা।

প্রতিদিন ১০ ডলার করুন অর্থাৎ

মাসে ৩০০ ডলার যা

বাংলাদেশীটাকায় ২১০০০ টাকা।

বি.দ্র- প্রতিটি প্যাকেজে বাড়তি ২০ ডলার দিতে হবে। 

আগ্রহীগন যোগাযোগ করতে পারেন,

সার্বিক সহযোগীতা করা হবে: 01708927312

( যারা বাজি ধরে সেইফমুডে ইনকাম

করতে চান শুধু

মাত্র তারাই যোগাযোগ করবেন, অযথা

ফোন করে বিরক্ত করবেন না)

2 উত্তর

0 টি ভোট
সহমত
উত্তর প্রদান করেছেন New User (6 পয়েন্ট)
0 টি ভোট

ধোকাবাজ আজ প্রায় আমার 3মাস হচ্ছে আইডি খোলার, প্রথমে কিছুদিন পেমেন্টন দেয় তারপর আর দেয় না, েএদের আইনের ব্যবস্থা করা হক


পূর্বে উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
4 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
23 জুলাই 2014 "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ওয়াহিদ জামান
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
30 ডিসেম্বর 2012 "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md. Mosharaf Hossain Expert Senior User (1.3k পয়েন্ট)

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...