বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

15.2k টি প্রশ্ন

16.8k টি উত্তর

5.9k টি মন্তব্য

6.8k জন নিবন্ধিত

0 টি ভোট
284 বার প্রদর্শিত


আমার বয়স ২১।  অবিবাহিত।  আমার লিঙ্গোত্থানে প্রবলেম। ইরেক্ট হতে হতেও হয় না। বয়ঃসন্ধিকালে মাঝে মাঝে মাস্টারবেট করতাম। ভালো লাগত তাই করতাম। কিন্তু বিষয়টা এমন কখনোই এমন ছিল না যে কন্ট্রোল করতে পারি নি বলে করেছি। আমি হোমিও (Salix nigra q) খাচ্ছি ৩ মাস ধরে। ডাক্তার ৪-৬ মাস খেতে বলেছেন। কিন্তু এখন পর্যন্ত কোন ফলই পাইনি। এখন আর ভরসা পাচ্ছি না। এখন আমার কি করা উচিত? হোমিও বাদ দিয়ে হামদর্দের চিকিৎসা নিলে কেমন হবে। বা কোন পরামর্শ থাকলে  প্লিজ জানাবেন।  যদি কোন প্রশ্ন থাকে জিজ্ঞেস করার অনুরোধ রইল।

"ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন

4 উত্তর

0 টি ভোট
আপনি হামদার্দ এর Libidex খেতে পারেন 0+0+1.... এটি একটি cupsul

 

 

Signature:

sojib.......+
উত্তর প্রদান করেছেন Senior User (151 পয়েন্ট)
0 টি ভোট

যারা মনে করে দুএকটি হোমিও ঔষধ খেয়েই এই রকম একটি জটিল সমস্যা থেকে রেহাই পেয়ে যাবে তারা বোকার স্বর্গে বাস করছে। এই সমস্যাগুলি প্রপার ট্রিটমেন্ট ছাড়া আদৌ ভালো হয় না। সবচেয়ে বড়ো কথা এ দেশের অধিকাংশ হোমিও ডাক্তার রেজিস্টার্ড নয় এবং তারা বই দেখে দেখে চিকিৎসা দেয়। এর ফলে যা হওয়ার তাই হয়। যদি রোগ থেকে পরিত্রান পেতে চান রেজিস্টার্ড এবং অভিজ্ঞ একজন হোমিও চিকিৎসকের পরামর্শক্রমে ট্রিটমেন্ট নেয়া জরুরি। 

এক ডাক্তার সবদিক না দেখেছি আপনাকে ১টা ঔষধের নাম লিখে দিলো আর আপনি খাওয়া শুরু করে দিলেন এবং অনেক দিন খেলেন কিন্তু কাজ হচ্ছে না। অথচ আপনার ঘিলুতে এই বিষয়টি আসলো না যে - 

  • ঔষধটি আদৌ ভেজাল বা বিশুদ্ধ কিনা ? 
  • ডাক্তার আদৌ আপনাকে ঠিক ঔষধটি দিয়েছে কিনা ? 
  • ডাক্তার প্রপার ট্রিটমেন্ট দিতে জানে কিনা ?

১০০ বা ২০০ টাকার ঔষধ খেয়েই এই প্রকার জটিল প্রকৃতির রোগ থেকে মুক্তি পেয়ে যেতে চান। অ্যালোপ্যাথি ডাক্তারদের কাছে যান - তখন টের পেয়ে যাবেন। টাকা কত লাগে আর আদৌ মূল থেকে আপনার রোগ ভালো হয় কিনা আর হলেও কয় মাস ভালো থাকেন। 

 

 

Signature:

ডাঃ আবুল হাসান (ডিএইচএমএস - বিএইচএমসি, ঢাকা) ফোন: ০১৭২৭-৩৮২৬৭১ http://www.adhunikhomeopathy.com/
উত্তর প্রদান করেছেন Expert Senior User (332 পয়েন্ট)

vai khub sundor kore bolchen to...vai ami hosthomuthon nia akta likchi..amake plz help koren 

0 টি ভোট

আপনি যে সমস্যায় আক্রান্ত সেটির রয়েছে বিশুদ্ধ আয়ুর্বেদিক চিকিৎসা। আর এই চিকিৎসা নিতে হবে আপনাকে ৩ মাস যাবৎ। এই চিকিৎসাই এই ভারতীয় উপমহাদেশের যুবকরা নিয়ে আসছে যুগ যুগ ধরে। এই চিকিৎসার মাধ্যমে রোগ থেকে মুক্তি পাওয়ার কারণে আজও সুনামের সাথে চলছে কার্যক্রম। আপনিও হতাশ না হয়ে অন্তত একবার আয়ুর্বেদিক চিকিৎসা নিয়ে দেখতে পারেন - আপনার জীবন বদলে যাবে। 

 

 

Signature:

ডাঃ বাবুল আক্তার - বিএএমএস (ঢাকা বিশ্ববিদ্যালয়), এমডি (ইন্ডিয়া) http://www.dhakaayurved.com/
উত্তর প্রদান করেছেন Junior User (60 পয়েন্ট)
0 টি ভোট

এখানে কিছু ব্যাপার আছে। এই সমস্যা গুলান কি যৌন মিলনের সময় হয় না হস্তমুইথন করার সময়? যদি হস্তমুইথন করার সময় হয় তাইলে এইটা সিওর হয়ে বলা যাবে না যে আপনি যৌন রোগে আক্রান্ত। কারন যৌন মিলন এর সময় এবং হস্তমুইথন এর সময়ের ভিতরে অনেক পার্থক্য থাকে। এছারা যৌন মিলনের সময় দুশ্চিন্তা, ভয় এইগুল কাজ কাজ করলেও এই ধরনের সমস্যা হয়। আগে নিজে এই সব কারন গুল খুজে বের করুন।
আপনাকে আত্মবিশ্বাসী হতে হবে। আর এর সাথে পর্যাপ্ত পরিমানে ঘুম এবং পুষ্টিকর খাবার এক্ষেত্রে অনেক সাহায্য করবে।
যদি এই ধরনের কোন কারন না থাকে তাহলে দ্রুত ডাক্তারের পরামর্শ নিন। পুরুষাঙ্গের উত্থানে দুর্বলতা, দ্রুত বীর্যপাত এসবের পিছনে শারীরিক, মানসিক অনেক কারন থাকে। একজন অভিজ্ঞ ডাক্তার সেই কারন গুলো ঠিক মত বুঝে তার পর রোগ নির্ণয় করে চিকিৎসা দিবে।
সে ক্ষেত্রে হোমিওপ্যাথি চিকিৎসা নিলে সাইড ইফেক্টের ভয় থাকে না এবং সম্পূর্ণ ভাবে সুস্থ হয়া সম্ভব।
 
CureSexBD | Online Sexual Health Clinic নামে নতুন একটি অনলাইন ক্লিনিক চালু হয়েছে। এখানে অনলাইনে বা মোবাইল কল এর  মাধ্যমে সব ধরনের যৌন রোগের পরামর্শ এবং হোমিওপ্যাথি চিকিৎসা দেয়। এবং ওষুধও হোম ডেলিভারি দেয়। যোগাযোগ করে দেখতে পারেন।

উত্তর প্রদান করেছেন New User (3 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
3 টি উত্তর
21 অক্টোবর 2015 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য
0 টি ভোট
0 টি উত্তর
08 এপ্রিল 2017 "শিক্ষা ও বই" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাহ্মুদ
0 টি ভোট
1 উত্তর
10 নভেম্বর 2016 "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন md raqibul Senior User (111 পয়েন্ট)

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...