বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.9k জন নিবন্ধিত

0 টি ভোট
279 বার প্রদর্শিত

আমি অবিবাহিত। একটি মেয়েকে খুব ভালোবাসি এবং সেও আমাকে খুব 

ভালোবাসে। দুজন দুজনকেই চাই। কিন্তু সমস্যা হলো আমার,  আমার সাথে রিলেশন হওয়ার পর জানতে পারলাম সে অন্যত্র তার সম্পর্ক ছিলো এবং এমনকি শারিরীক সম্পর্কটাও 

হয়ে গেছে (১০০% প্রমানিত)। আমি এটা বুঝতে পারছি সেটা মেয়েও বুঝতে পারছে। ওই ব্যাপারটা আমি স্বাভাবিক ভাবে নিতে পারছিনা। এটা আমাকে একটা অতিরিক্ত পীড়া দিচ্ছে, কিন্তু 

আমি কখনো মেয়েকে বুঝতে দেইনা যা আমার মনে

 মনে থাকে। এমত অবস্থায় ঐ মেয়ে কি বিয়ে করা ঠিক হবে, যদি ঠিক তবে কি

 আমি কতখানি সুখি থাকতে পারবো?

আমি বর্তমানে বলতে পারেন মানুষিক রুগী কি করা উচিৎ বুঝতে পারছিনা।

"সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন New User (0 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

2 উত্তর

+1 টি ভোট
মেয়েটি কি আপনার সাথে প্রতারণা করেছে? সে কি আপনার সাথে সম্পর্ক হওয়ার পর অন্যত্র সম্পর্ক করেছে? সে কি অন্যত্র সম্পর্ক করার কথাটি আপনার থেকে লুকিয়েছে? এই প্রশ্নগুলোর উত্তর যদি হয় "না", তাহলে নিশ্চিন্তে আপনাদের সম্পর্ক টাকে এগিয়ে নিতে পারেন। হ্যাঁ তার অন্যত্র সম্পর্ক ছিল এই বিষয়টি আপনার মানতে কিছুটা কষ্ট হবে কারণ, আপনি তাকে ভালবাসেন। কিন্তু এই বিষয়কে কেন্দ্র করে সম্পর্ক ভেঙ্গে দেওয়াটা চরম বোকামি হবে কারণ, আপনারা একে অপরকে ভালবাসেন। 
আপনি তাকে বিয়ে করলে কতখানি সুখী হতে পারবেন তা কখনোই ঐ মেয়ের অতীতে অন্যত্র সম্পর্ক থাকার বিষয়ের উপর নির্ভর করবে না। এরকম অতীতকে ভুলে যাওয়া বুদ্ধিমানের কাজ। সেই মেয়ে যদি অতীত ভুলে যেতে পারে তাহলে আপনারো উচিৎ তার অতীত ভুলে গিয়ে ভবিষ্যতের পরিকল্পনা করা।
এভাবে মানসিক রোগী হলে কিভাবে চলবে? এই সব চিন্তা না করে বরং আপনাদের সুন্দর মুহূর্তগুলো নিয়ে ভাবুন। 
উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য

আপনার মতামতের জন্য ধন্যবাদ

0 টি ভোট

দেখুন যে মেয়ে একাধিক ছেলের সাথে সম্পর্ক করে সে আগামীতে আবারো অন্য ছেলের সাথে সম্পর্ক করবে। হয়তো আপনার অজান্তে।

আপনি কি মনে করেন যে আপনি ই পৃথিবীর শ্রেষ্ট পুরুষ যা মেয়েরা পছন্দ করে? উত্তর হবে, না। কাজেই আপনার চেয়েও সুন্দর ও স্মার্ট ছেলে দেখলেই তার সাথে সম্পর্ক করার ইচ্ছে করবে।

মনে রাখবেন আবেগ সাময়িক বিষয়। কখনো আবেগকে প্রশ্রয় দিবেন না। কুকুরের লেজ কখনো সোজা হয় না, কয়লা ধুলে ময়লা যায় না, মানুষের চরিত্র সংশোধন হয় না।

যেহেতু আপনি বিবাহিত। কাজেই আপনার স্ত্রীর প্রতিও আপনার দায়িত্ব আছে। আপনি সামাজিক জীব হিসাবে দায়িত্বহীন কোন সিদ্ধান্ত নিতে পারেন না।

কেবল মাত্র বন্য জীবজন্তুরাই মৌসুমী প্রেম করে। পরের মৌসুমে অন্য কাউকে খুঁজে নেয়।

কাজেই সিদ্ধান্ত নেওয়ার আগে সাইটগুলো ভিজিট করুন :

http://maleandchildsaftymovement.blogspot.com/2017/01/way-to-return-from-extra-marital-affairs.html

http://maleandchildsaftymovement.blogspot.com/2017/01/blog-post_30.html


ধন্যবাদ।

 

 

Signature:

সময় গেলে সাধন হবে না
উত্তর প্রদান করেছেন Junior User (56 পয়েন্ট)

আপনাকে ধন্যবাদ, কিন্তু আমি বিবাহিত নই

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
0 টি উত্তর
0 টি ভোট
3 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...