বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

13,900 টি প্রশ্ন

15,614 টি উত্তর

5,484 টি মন্তব্য

5,313 জন নিবন্ধিত

33 Online
1 Member And 32 Guest
Members present at the site
Today Visits : 8095
Yesterday Visits : 15071
All Visits : 10693449

মুসলমানি দেরিতে করলে কি অসুবিধা হবে?

0 টি ভোট
154 বার প্রদর্শিত

অগ্রিম ধন্যবাদ।

04 ডিসেম্বর 2016 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন তানভীর

1 উত্তর

0 টি ভোট
৭-৮ বছরের মধ্যে করা উচিত। আর এর মধ্যে পুরুষাঙ্গের অগ্রভাগের ত্বক যতটুকু বাইরের দিকে গোটানো যায় ততটুকু গুটিয়ে ত্বকের নিচে পরিষ্কার রাখতে হবে। এতে করে খতনা দেওয়াও সহজ হয় পরে। ত্বকের নিচের দিক পরিষ্কার না রাখলে ব্যাকটেরিয়ারর সংক্রমণ হতে পারে বা ইনফেকশন হতে পারে।

 

 

Signature:

"সৎ কাজ করার চেয়ে সৎ সঙ্গ অধিক উত্তম।"
05 ডিসেম্বর 2016 উত্তর প্রদান করেছেন ju1111 Expert Senior User (6,103 পয়েন্ট)
আমি এক জায়গায় শুনছিলাম যে-দেরিতে করলে দাম্পত্য জিবনে সমস্যা হতে পারে+cancer হওয়ার ঝুঁকি বেড়ে যায়।আমার ক্লাস ৩ বা ৪ এ হয়েছিল।আমার কি সমস্যা হবে?
সেটা কতদিন আগে? যদি ৩-৪ বছরের মধ্যে কোনো সমস্যা না পান তাহলে আর ভয় নেই। দাম্পত্য কোনো সমস্যার সাথে দেরি করে মুসলমানি দেওয়ার সম্পর্ক আছে এরকম শুনি নি। ক্যান্সার, গ্যাংগ্রিন এগুলো হতে পারে ব্যাকটেরিয়াল ইনফেকশন থেকে। যারা নিয়মিত ত্বকের নিচের দিক পরিষ্কার করে না তাদের এগুলো হওয়ার সম্ভাবনা থাকে। এছাড়া খৎনা দেওয়া হয় নি এরকম কেউ যদি অনৈতিক সম্পর্কে বা খারাপ কাজে লিপ্ত হয় তাহলে ক্যান্সার, সিফিলিস প্রভৃতি রোগের সমূহ সম্ভাবনা থাকে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
03 সেপ্টেম্বর 2016 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য
+1 টি ভোট
1 উত্তর
14 মে 2014 "সাধারন জ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন mdjuwel
0 টি ভোট
0 টি উত্তর
15 ডিসেম্বর 2016 "সাধারন জ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Manik Raj Senior User (147 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
2 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...