বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

6k জন নিবন্ধিত

0 টি ভোট
259 বার প্রদর্শিত

আমি একটা ছেলেকে ভালো বাসি।এটা কি ভালোবাসা বুঝি না।6 মাস রিলেশনের পর।আমি পড়া শুনার জন্য মাগুরা তে ভরতি হয়।ওকানে গিয়ে একটা ছেলের সাথে কথা বলি।2 জনের সাথেয় কথা বলি।মাগুরার ছেলেটাকে বিয়ে করবো ভেবেছিলাম।একদিন কথা বলার কথা জানতে পাই আগের ছেলেটা তারপর breakup হয়ে যায়।কিছু দিন পর আবার ঠিক হয়ে যায়।কথা বলি 2জনের সাথে।তারপর পড়ার জন্য আসলাম সিলেট।কিছু দিন পর আবার সব জানা জানি হয়ে যায়।মাগুরার ছেলেটা আমার খুব problemকরে।আগের ছেলেটি সব ঠিক করে।বাসায় জানতে পাই।পড়তে দেবেনা বলে সব ঠিক হয়।3মাস ঠিকই ছিল।তার পর আমার সিলেটে আর একটা পেম হয়।3মাস পর মনে হয় আগের টাই ভালো এটা না।breakup হয়।butছেলেটা আমার problemকরে।আমার ছবি খারপ বানিয়ে আমাকে খারাপ করতে চাই আমার কলেজে দিতে চাই।ছেলেটা ছিলো লিডার মতো এই খারাপের সাথে আমার ভাবি helpকরেছে।একান থেকে আমাকে চাইয় আগের ছেলেটা।তবে তার অনেক problemহয় ও কান থেকে আমাকে ওঠাতে টাকা লাগে একোনো সহ্য করতে হয় ওকে।একন আগের ছেলেটা আমাকে বিয়ে করতে চাই আমি কি করব ।খুব ভালোবাসে আমাকে।ansদিয়ে helpকরুনplz

"সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন নিশাত ইয়াসমিন

1 উত্তর

+1 টি ভোট
আপনার এটাকে ভালবাসা বলেনা,এটাকে এক প্রকার ভালবাসার পাগলামি বলে।আপনার যেই ছেলেকে ভালো লাগে সেই ছেলের সাথেই রিলেশন করেন আর যখন আপনার সেই ছেলেকে ভালো লাগেনা ছেলেকে শূন্য করে আপনি আপনার মতো করে চলে আসেন। তাহলে ছেলেরা আপনাকে প্রব্লেম করবেনা তো কি করবে। আপনি যার সাথে রিলেশন করেন সেই ছেলে আপনার মনের অজান্তে আপনাকে নিয়ে কত্ত স্বপ্ন দেখে সেটা হয়তো আপনি নিজেও জানেন না,আর সেই একটা সুন্দর ছেলের স্বপ্নটা আপনার এক মিনিটেও লাগেনা ধব্বংশ করে দিতে। আপনি নিজেই সঠিক নাই,ভালবাসা কাকে বলে এটা এখনও আপনার বুঝার মতো নলেজ,বিবেক নাই। আপনি নিজেই সংযত রাখতে পারছেন কাকে রেখে কাকে আপনার লাইফ পার্টনার হিসেবে সিলেক্ট করবেন। এইসব মেয়েদের ভালবাসা কখনও সত্তিকার অর্থের হয়না। যা হয় শুধুমাত্র অস্থায়ীর জন্য। ভালবাসার করার পূর্বে নিজেকে সঠিক করুন। তারপর ভালবাসায় লিপ্ত হোন। ভালবাসাটা কোনো পুতুল খেলা নয় যে,যখন ভালো লাগলো খেললাম আর খেলার শেষে ভেঙ্গে দিলাম। আর এইভাবে যদি আপনি ক্রমাগতভাবে চলার চেষ্টা অব্যাহত রাখেন এক সময় দেখা যাবে কোনো ছেলেই আপনাকে ভালবাসবে না। এখন উপরোক্ত কথাগুলো বুঝে নেওয়ার নেওয়ার জন্য আপনি আপনার বিশেষ জ্ঞানকে ব্যাবহার করেন। বেশি বলে তাকলে দুঃখিত।

 

 

Signature:

পৃথিবীতে সবচেয়ে শ্রেষ্ঠ আদালত হলো মানুষের বিবেক।
উত্তর প্রদান করেছেন Senior User (153 পয়েন্ট)

j valobashar orthoi bojhy na taky apni j ato shundor kotha gulo shunalyn taty amar mony ulo bony mukta charalen.

oi myayer uddeshe bolche valo hoty poisha lagy na.

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
3 টি উত্তর
+2 টি ভোট
5 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
+1 টি ভোট
5 টি উত্তর
06 জানুয়ারি 2013 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন sakibulhimel Junior User (41 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
06 ফেব্রুয়ারি 2016 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন diya
0 টি ভোট
1 উত্তর
04 ডিসেম্বর 2016 "শিক্ষা ও বই" বিভাগে জিজ্ঞাসা করেছেন লরিন

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...