বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.5k টি প্রশ্ন

16.1k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.8k জন নিবন্ধিত

0 টি ভোট
328 বার প্রদর্শিত
আমি একটা অ্যাপ Play Store এ অনেক খুঁজেও পাইনি। সেটা হল ফোনের হোম স্ক্রিন থেকেই সবকিছু এক ক্লিকে নিয়ন্ত্রন করা যাবে। যেমন: Brightness, Wifi, Wifi Hotspot, Silent, Vibrate, Data Connection ইত্যাদি আরও অনেক কিছু। কেউ জানলে প্লিজ লিঙ্ক দিন।
"ফোন ও মোবাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য
সম্পাদিত করেছেন

2 উত্তর

0 টি ভোট
 
নির্বাচিত
     আপনি যেমন চাচ্ছেন তার সবই করা যাবে এই অ্যাপগুলো দিয়ে।

Powerful Control
:

Wifi, Data Connection, Auto Rotation, Silent, Vibration, Airplane Mode, WiFi HotSpot, Torch, Bluetooth প্রভৃতি। এজন্য Powerful Control নামের অ্যাপটা ফোনে ইন্সটল করুন


     চাইলে অ্যাপটা http://apkpure.com বা ওরকম সাইট থেকেও ডাউনলোড করে নিতে পারেন। এরপরে জাস্ট Widgets মেন্যু থেকে Poweful Large 4*1 আইকন টেনে নিয়ে হোম স্ক্রিনে ছেড়ে দিন, তারপরে যে উইন্ডো আসবে সেখানে উপরের লিস্ট থেকে যেগুলো লাগবেনা সেগুলো টেনে ধরে নিচের লিস্টে ছেড়ে দিন ও নিচের লিস্ট থেকে যেগুলো লাগবে সেগুলো টেনে ধরে উপরের লিস্টে ছেড়ে দিন এবং শেষে নিচের Ok বাটনে টাচ করুন। এটার ডাটা কানেকশন টগল অ্যান্ড্রয়েড ললিপপে কাজ করে না।

Power Toggles


    এটা দিয়ে কন্ট্রোল করা যাবে নিচের অপশনগুলো-

Wifi, Data Connection, Auto Rotation, Silent, Vibration, Airplane Mode, WiFi HotSpot, Torch, Bluetooth প্রভৃতি।

   ইন্সটল শেষে Widgets মেন্যু থেকে Power Toggles 4*1 টেনে নিয়ে হোম স্ক্রিনে ছেড়ে দিন ও দরকার অনুযায়ী Add Toggle বাটনে টাচ করে বাড়তি ফাংশন যোগ করে (যদি লাগে) ও অপ্রয়োজনীয় ফাংশন Toggle বাদ দিয়ে (বাদ দেওয়ার জন্য সেই ফাংশনের আইকনের উপর Toggle Icon টাচ করে ১-২ সেকেন্ড ধরে রেখে ছেড়ে দিলে যে মেন্যু আসবে সেখান থেকে Remove সিলেক্ট করতে হবে) উপরের বাম পাশের Done বাটনে টাচ করুন।

    এই অ্যাপটার বড় সুবিধা হল- এটা কোনো অ্যাড দেখাবে না এবং নানারকম Toggle যোগ করা যায় যেমন: USB Tether, Hotspot, Shut Down (রুট করা থাকতে হবে), Restart (রুট করা থাকতে হবে)। এছাড়া এই অ্যাপটার রেসপন্স তুলনামূলক দ্রুত কিন্তু এর ডাটা কানেকশন টগল অ্যান্ড্রয়েড ৫ ললিপপ ভার্সনে রুট পারমিশন বাদে কাজ করে না।

 

 

Signature:

"সৎ কাজ করার চেয়ে সৎ সঙ্গ অধিক উত্তম।"
উত্তর প্রদান করেছেন Expert Senior User (6.3k পয়েন্ট)
নির্বাচিত করেছেন
0 টি ভোট
ভাই,এমন কোন এপস নেই।তাই আপনি এটি খুঁজে পাবেন না।
উত্তর প্রদান করেছেন Expert Senior User (404 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
03 নভেম্বর 2016 "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Badon New User (0 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...