বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

13,880 টি প্রশ্ন

15,576 টি উত্তর

5,474 টি মন্তব্য

5,320 জন নিবন্ধিত

35 Online
2 Member And 33 Guest
Today Visits : 1347
Yesterday Visits : 18322
All Visits : 10624865

১ মাস ১৫ দিন বা ২ মাসের বাচ্চা নষ্ট করার ভালো কোনো ওষুধ এর নাম ও ব্যাবহার করার সঠিক উপায়

0 টি ভোট
1,685 বার প্রদর্শিত

আমার নিয়মিত মাসিক হতো ৩/৪ তারিক থেকে ৯/১০ পর্যন্ত।  আমি হাসব্যান্ড এর সাথে ১০ অক্টোবর রাতে সহবাস করি এর পর আরো কয়েক দিন সহবাস করসি (সাথে ৩নবেম্বর ও ৮ নবেম্বর ও আসে ) । এখন নবেম্বর মাস এর ১৬ তারিখ হয়ে গেছে আমার মাসিক হচ্ছে না।
১)গণ গণ প্রসাব ২) মাসিক বন্ধ হয়ে গেছে ৩) খেতে ভালো লাগে না ৪) দুর্বলতা অনুভব হয়।
আমার মনে হচ্ছে আমি প্রেগনেট। .........আমি কি প্রেগনেট ?  প্রেগনেসি টেস্ট করার মতো কোনো সোজুক পাচ্ছি না।  যদি আমি প্রেগনেট হাই তাহলে কোন ওষুধ খেলে  (এমন কোনো ওষুধ আসে কি যেটা খেলে ১মাস ১৫ দিন বা ২ মাস এর  বাচ্চা নষ্ট করা যাবে ) এই বাচ্চা নষ্ট করা যাবে কোনো প্রকার শারীরিক ক্ষতি ছাড়া (কম ক্ষতি হলে ও চলবে) । আর ওষুধটা কিভাবে ব্যবহার করতে হবে সেটা একটু দয়াকরে বুজিয়ে বলবেন। অনেক উপকার হবে...... অগ্রিম ধণ্যবাদ

16 নভেম্বর 2016 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন meem New User (0 পয়েন্ট)

বাচ্চা নষ্ট করার দরকার কী?

এটা তো আর অবৈধ বাচ্চা না!

ঠিক বলছেন আতাউর রহমান ভাইয়া

1 উত্তর

0 টি ভোট
আপনি বাজার থেকে MM Kit কিনে এনে সেটা খেয়ে দুই মাস বয়স পর্যন্ত বাচ্চা নষ্ট করতে পারবেন। ব্যবহার বিধি প্যাকেটের গায়ে লেখা আছে। তবে একটা কথা, ঔষধ সেবন করলে অনেক রক্তক্ষরণ হবে। আর রক্ত বন্ধ না হলে বিপদ হতে পারে। এজন্য অবশ্যই একজন স্থানীয় ডাঃ এর তত্ত্বাবধানে থেকে এই ঔষধ সেবন করতে হবে। একা একা সেবন করা মোটেই ঠিক নয়।

 

 

Signature:

www.teck-park.con
1 দিন পূর্বে উত্তর প্রদান করেছেন ফারাবি Junior User (78 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
1 মাস পূর্বে "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Joy Hasan New User (3 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
14 ডিসেম্বর 2016 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন নাম জানতে অনইচ্ছুক

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...