বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.5k টি প্রশ্ন

16.1k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.9k জন নিবন্ধিত

0 টি ভোট
251 বার প্রদর্শিত

মেয়েটা ছেলেটা কে আনেক ভালবাসতো কিন্তু ছেলেটি মেয়েটির বিশ্বাস নিয়ে খেল্লো আজ মেয়েটি অনেক অসোহায় মেয়েটি facebook চালাতো দুঃখের বিষয় কি জানেন মেয়েটি ছেলেটিকে তার id..and password ...দিয়ে দেয় ...ছেলেটি মেয়েটির....  sim নাথায় . number or password ...change .....করে ফেলে এখন ছেলেটি মেয়েটিকে blackmail করতেছে তার কাছথেকে মোটা অংকের টাকা হাতাতে চাচ্ছে ...মেয়েটি টাকা না দেওয়ায় ছেলেটি মেয়েটির মা বাবা ভাই মেয়েটির নাম্বার Facebook এ post করে দিয়েছে ফলে মেয়েটি অনেক সমস্যার মধ্যপরে গেছে এসো সবাই মেয়েটির id টাতে রিপোর্ট করেছি Id টা নষ্ট করে দেওয়ার জন্য .... কিন্তু নষ্ট হচছে না..I'd নাম Fatema Akter Mim .....আপনাদের একটু খানি . ভালো  উওর বা প্রথিক্কার জন্য  এজন মেয়েটি ছেলেটির কাছ থেকে বেচে যেতে পারে ....আর একটা কথা ওর I'd তে post friend করা আছে সে জন্য ....আপনারা হয়তো বাজে post গুলা নাও দেখতে পারেন ......হ্যাঁ জারা I'd টাতে friend আছেন তারা দেখতে পারবেন ....... please ভাইয়া মেয়েটার জন্য কিছু করতে পারলে ওকে ঐ  ছেলেটির  হাত  থেকে বাচান অনেক গরিব ঐ মেয়েটা তাই ওকে রক্ষা  করা আমাদের কর্তব্য।

"আইন-কানুন" বিভাগে জিজ্ঞাসা করেছেন New User (0 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

2 উত্তর

+1 টি ভোট

প্রথমত আপনি যে নাম দিয়েছেন তা দিয়ে সার্চ করলে অনেকগুলো নাম আসছে তাতে করে বোঝা যাচ্ছে না কোনটা আসল ব্যক্তি। তাছাড়া আপনি যে নাম্বারটি দিলেন তা দিয়ে সার্চ করে কিছু খুঁজে পেলাম না। হয়তো একাউন্টটি এখন বন্ধ করা হয়েছে বা বন্ধ হয়ে গিয়েছে। 

এখন যদি ঘটনা সত্যিই এরকম হয়ে থাকে যে, ঐ ছেলে মেয়েটিকে ব্ল্যাকমেইল করছে। তাহলে সরাসরি https://www.facebook.com/rabonlinemediacell/ এখানে অভিযোগ জানান। সেখানে বাংলাদেশের র‍্যাব আপনাকে সহযোগিতা করবে। 

এই পোস্ট থেকে মেয়েটির নাম্বার মুছে দিয়েন। কারণ পরবর্তীতে সমস্যা হতে পারে। 


উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য

ভাই আমি আয়িনের আওতায় জেতে চাচ্ছি না...অন্য পদ্ধতি অবলম্বন করতে চাচ্ছি ..please help me

ভাই নাম্বার search দিলে আসে 01957491261...id name Fatema Akter Mimi(Toma).....ভাই আয়িনের মাধ্যমে কিছু করতে চােচছ না ওর পরিবার আচ্ছা ভাই I'd টা হ্যাক বা নষ্ট করার কোন উপায় থাকলে বলেন আর হ্যাঁ আমরা সব সময় I'd তে রিপোর্ট করতে আছি ...

এবার তো আপনাকে সন্দেহ হচ্ছে। অযথা কারো নাম্বার আর আইডি দিয়ে ক্ষতি করতে চাইছেন নাকি? তাই যদি হয় তাহলে দুঃখিত, কোনো প্রমাণ ছাড়া আপনাকে এই ব্যাপারে সহযোগিতা করতে পারবো না। আর যদি আপনি সত্যি বলে থাকেন তাহলে প্রমাণ দেন অথবা র‍্যাবকে জানান। উপরে পেইজ এর লিঙ্ক দিয়েছি। 
0 টি ভোট
র‍্যাব এর অ্যাপ ব্যবহার করে অভিযোগ করেন সেই ছেলেটার নাম ও নাম্বারসহ। একটা আইডি ফেসবুক রাতারাতি ডিলিট করে না, বেশ সময় লাগে এমনকি বছরও লেগে যায়, এমনকি ফেসবুক কিছুই করবে না।

 

 

Signature:

"সৎ কাজ করার চেয়ে সৎ সঙ্গ অধিক উত্তম।"
উত্তর প্রদান করেছেন Expert Senior User (6.3k পয়েন্ট)
রিপোর্ট টু র্যাব অ্যাপ এর লিঙ্ক https://play.google.com/store/apps/details?id=com.solvercircle.cspotterpub&hl=en

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
16 ডিসেম্বর 2014 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন salah uddin Junior User (73 পয়েন্ট)

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...