বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

13,782 টি প্রশ্ন

15,478 টি উত্তর

5,457 টি মন্তব্য

5,577 জন নিবন্ধিত

60 Online
0 Member And 60 Guest
Today Visits : 11258
Yesterday Visits : 15576
All Visits : 10240860

১ মাস হল সহবাস করেছি ১ টা জন্মবিরধি করণ ঔষধ খাইছি তার ৬ দিন পর মাসিক হইছে ১ মাস পর সন্তানসম্ভবা এটা কি সম্ভব? আর এই সন্তান নষ্ট করার উপাই কি?

0 টি ভোট
800 বার প্রদর্শিত


03 সেপ্টেম্বর 2016 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আন্তরা

1 উত্তর

0 টি ভোট
আপনি যদি প্রেগন্যান্সি সম্বন্ধে নিশ্চিত থাকেন, তাহলে এই মুহূর্তে সন্তান নিতে না চাইলে জিসকা ফার্মার এমএম কিট ওষুধ খেতে পারেন। ওষুধের পাতায় নিয়ম লেখা আছে সেই নিয়মানুযায়ী খেতে হবে। আর ইমার্জেন্সি পিল কি নিয়মমতো নিয়েছিলেন? প্রেগন্যান্সি টেস্ট কিটগুলো ৭৫-৯৭% সঠিক ফলাফল প্রদর্শন করে যদি এটা সঠিক নিয়মে ব্যবহার করা হয়, ভুল রিপোর্টও দিতে পারে কিন্তু সেই সম্ভাবনা কম।
04 সেপ্টেম্বর 2016 উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য
Hote pare j apnar owsod er exp date over cilo.

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
0 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
0 টি উত্তর
14 ডিসেম্বর 2016 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন নাম জানতে অনইচ্ছুক

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...