বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.7k টি প্রশ্ন

16.4k টি উত্তর

5.7k টি মন্তব্য

6.1k জন নিবন্ধিত

0 টি ভোট
110 বার প্রদর্শিত

আমার ফোনের মডেল Walton GH6, ফোন কেনার ৫ দিন হলো, সাধারণত ফোনের কোনো সমস্যা নেই কিন্তু কোনো প্রগ্রাম Use করে কেটে দেয়ার সময় বার বার লাউন্সারের Use অপশন আসে যে Just Once, Always আমি বার বার Always দেই তারপরও আসে। শুধু এ প্রগ্রামেই সমস্যা নয় মিডিয়া প্লেয়ার, ক্যামেরা, কল, নোটপ্যাড, ম্যাসেজ কিংবা অন্যান্য প্রগ্রামের একই অবস্থা। লাউন্সার চেন্জ করলেও কাজ হচ্ছে না।

২ দিন আগেও   otg-পেনড্রাইভ দিয়ে গান/ভিডিও প্লে করলে কোনো লোড নিতোনা, কিন্তু এখন ৪-৫ সেকেন্ড সময় নিচ্ছে....


এছাড়াও CM Security তে সমস্যা, বার বার আপনা থেকেই ডিএকটিভ হয়ে যায়, CM Security থেকে প্রগ্রামে লক দেই কিন্তু কাজ করেনা।

অটো কল রেকর্ড প্রগ্রাম Enable করার পর দুই, একটা রেকর্ড হয়ে আর হয়না।

এক্সট্রা লকার ইনস্টল দেয়া আছে কিন্তু লক হয়না/কাজ করেনা।

স্পিড মিটার ইনস্টল দেয়া আছে কিন্তু বার বার আপনা থেকেই Close হয়ে যায়। বার বার চালু করে ইউজ করতে হয়।

যে কোনো ব্যাটারী সেভার ইনস্টল দিতে চাইলে আনফচুনেটলি নট দেখায়।

এই সমস্যগুলি দেখে ভাবছিলাম সিস্টেম আপডেট দিতে হবে। সিস্টেম আপডেট দিয়েছি কিন্তু তারপরও একই সমস্যা।


উপরোক্ত সমস্যগুলির সমাধান সহ একটা জনপ্রিয় লাউন্সারের ডাউনলোড লিংক চাই।

প্লিজ সবকিছু ডিটেইলসে এ বলবেন...............................

 

 

Signature:

At@ur
"ফোন ও মোবাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন Junior User (65 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

ভাই ওয়ালটনের কিছু সেটে এই সমস্যা হয়।হিস্টরি তে থাকা এপ্পস যদি মুছে দেন তবে কাজ করেনা আর।এটা ওদের র‍্যাম কনফিগারেশন এর কারনে।বেশী র‍্যাম এর নামে ওরা র‍্যাম কে এমন ভাবে কনফিগার করে,যে বেশির ভাগ থার্ড পার্টি এপ্পস আর কিছু সিস্টেম এপ্পস সরাসরি স্টপ করে দেয় কাজ করা।আর আপনি এপ্পস এর সুবিধা চাইলে এপ্পস কে ব্যাকগ্রাউন্ডে চলতে দিতে হবে।কিন্তু র‍্যাম অপ্টিমাইজেসন এর কারনে এখন আপনি ভুক্ত ভুগি।আমারও একি অভিজ্ঞতা ছিল।

 এর থেকে বাচার এখন কি কোনো উপায় নেই, থাকলে জানাবেন প্লিজ...

1 উত্তর

0 টি ভোট

ভাই আপনি কস্ট করে স্মার্ট ফোন টি ফ্যাক্টরি রিসেট করুন।সমাধা না হলে আপনাকে কেয়ার সেন্টার নিতে হবে।

 

 

Signature:

use you're common senses
উত্তর প্রদান করেছেন Senior User (117 পয়েন্ট)

ভাই সব কিছু বুঝি, কিন্তু এখন যা বুজলাম যে, প্রগ্রাম যদি হিস্টরি থেকে ক্লিয়ার না করি তাহলে অ্যাক্টিভ থাকে বা অ্যাপস গুলো কাজ করে। যেমন ধরুন অটো কলরেকর্ড প্রগ্রামটা অন করলাম, এখন যদি কেউ কল দেয় বা আমি কল দেই তাহলে রেকর্ড হবে কিন্তু হিস্টরি (ডিসপ্লের মাঝের বাটনে চাপদিয়ে থাকলে যেগুলো আসে) থেকে যদি রিমুভ করি তাহলে প্রগ্রামগুলো ডিজেবল হয়, আর রেকর্ড কাজ করে না।


সকল প্রগ্রামের ক্ষেত্রে একই সমস্যা। কিছুদিন আগেও এমন সমস্যা ছিল না।


অথচো আমার বড় ভাই, বন্ধুদের ফোন use করে দেখেছি হিস্টরি ক্লিয়ার করলেও প্রগাম কাজ করতেই থাকে। যতক্ষন না ঐ সকল প্রগ্রামে ঢুকে ডিজেবল করে দেয়া হয়।


আমি যা যা বললাম আশা করি বুজতে পেরেছেন...

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
2 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
23 মে 2016 "ফোন ও মোবাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...