বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.9k জন নিবন্ধিত

0 টি ভোট
643 বার প্রদর্শিত

আমার মামাতো বোনের সাথে 3 বছরের Best best friendship প্রথম থেকেই ওকে ভীষণ ভালবাসতাম ওর ব্য়বহারে আমার মাঝে মাঝে মনে হয় ও আমায ভালবাসে কিন্তু সাহস করে বলতে পারতাম না য়দি এত সুন্দর বন্ধুত্বটা নষ্ট হয়ে য়ায!একদিন সাহস করে বলেদি উত্তরে বলে সেও আমায ভীষণ পছন্দ করে এবং ভালোবাসে কিন্তু ও আবার অন্য় একজনকে ভালবাসে তার দিকেও টান আছে! আমি এখন কী করব Please বলে দাও????

"সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sourav
সম্পাদিত

2 উত্তর

0 টি ভোট

http://smstori.com


এখানে দেখুন Life Style এই categories।  এ এখানে এ সম্পর্কিত অনেক পোস্ট করা আছে। আশা করি আপনি উপকৃত হবেন। ধন্যবাদ।।

উত্তর প্রদান করেছেন New User (3 পয়েন্ট)
0 টি ভোট

এখন আপনি দেশে বা বিশ্বের যেখানেই থাকুন না কেন এই ছোট্ট ডিভাইসটি দিয়ে আপনি আপনার বাসা, অফিস, দোকান কিংবা গাড়িতে কে কি বলছে তা শুনতে পারবেন আপনার মোবাইলের মাধ্যমে।

মূল্য ২৪০০ টাকা মাত্র। সারা বাংলাদেশে ডেলিভারি করা হয়।

অর্ডার করতে বা বিস্তারিত জানতে কল করুনঃ 01978933300 ও 01978633377 এই নম্বরে। আমাদের ইনবক্স করতে পারেন।

ডিভাইসটি খুবি ছোট্ট হওয়ায় কেউ বুঝতেই পারবে না। আপনি যে সময় অপর পাশের কথা শুনতে চান সে সময় শুধু ডিভাইসে থাকা সিমের নম্বরে কল দিলেই হবে।একবার চার্জ দিলে ২ দিন যাবে।

১.বাচ্চার স্কুলের ব্যাগে ডিভাইসটি রেখে দিন, সে স্কুলে কার সাথে মিশছে বা কি করছে তার খোজ আপনি বাসায় বসে নিতে পারবেন।

২.অফিসে বা গাড়িতে রেখে দিন,সব গোপন কথা শুনতে পরবেন।

3.অফিস বা দোকানে রেখে দিন,আপনি সবার অজান্তে জানতে পারবেন কে কি করছে বা কি বলছে।

এইটা একটা ছোট্ট ডিভাইস। আপনি এই ডিভাইসে সিম ঢুকিয়ে কোন গোপন জায়গায় রেখে দিবেন। পরে আপনি সেই সিমের নম্বরে কল দিলে সেই জায়গায় ১০ মিটারের মধ্যে যে যা কথা বলবে সব বিশ্বের যেকোন জায়গা থেকে শুনতে পারবেন।

উত্তর প্রদান করেছেন Sarail Net

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
14 সেপ্টেম্বর "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন GrManik Senior User (144 পয়েন্ট)
+1 টি ভোট
2 টি উত্তর
08 ফেব্রুয়ারি 2016 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...