বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.9k জন নিবন্ধিত

+1 টি ভোট
385 বার প্রদর্শিত

সালাম ভাই, আমি ১ বৎসর হল বিয়ে করেছি ,বিয়ের পর যানতে পাড়ী মেয়েটার ২ টি ছেলেড় সাথে সম্পর্ক ছিল , সম্পর্ক টা হয়তো বা শারীরিক ও হয়েছিল  ধারণা করে বলছি ( মেয়েটি নিজে স্বীকার করেছে যে ঐ ছেলের সাথে ঘণ্টার পর ঘণ্টা এক বন্ধ রুমে আড্ডা মেরেছে কিন্তু তাদের মধ্য শারীরিক সম্পর্ক হয় নি) কিন্তু আমি কোন বাবেঈ মানতে পাড়ছি না। যে তাদের মধ্য শারীরিক সম্পর্ক হয় নি।আমি এই ভেবে ঐ মেয়েটাকে তালাক দিয়ে দিয়েছি যে তাদের মধ্য শারীরিক সম্পর্ক হয়েছিল আমি কি ভূল করেছি??? তার পর সে তার বাবা মা অনেক কাণ্ণা কাটি করে হাটে পায়ে ধরে আবার আমাকে বাদ্য করেছে ওকে ফিরিয়ে আনতে ,কিন্তু আমি কোন ভাবেঈ ওকে মেণে নিতে পাড়ছি না।মেয়েটা ও অনেক অসহায়েড় মত কাণ্ণা কাটি করে। আমার তার প্রতি করুণা হয়,মায়া হয়, কিন্তু আমি ওকে স্ত্রী হিসেবে কোন ভাবেঈ মানতে পারিনা ,ওড় সাথে আমি অনেক খাড়াপ ব্যবহার কড়ি ও সুধু অসহায়ের মত তাকিয়ে থাকে , এই মুহূর্তে আমি কি করতে পাড়ি ? দয়া করে পরামর্ষ দিয়ে সাহায্য করবেন প্লীজ...... ভাইয়েরা আমি একটি কঠিন হীনমন্যতায় ভুগতেছী প্লীজ সাহায্য করবেন

ধন্যবাদ......  

"সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন Jibon

1 উত্তর

+1 টি ভোট
১ বছর হয়েছে আপনি বিয়ে করেছেন। আপনার স্ত্রীর পূর্বের অবৈধ সম্পর্ক ছিলো এটা জানার আগে পর্যন্ত স্ত্রীর সাথে আপনার কখনো সমস্যা হয়েছিলো?? আপনার কি কখনো মনে হয়েছিলো যে স্ত্রী আপনাকে ভালোবাসে না?
মেয়েটি ভুল করেছে বিয়ের আগে অন্য ছেলের সাথে প্রেমের/শারীরিক সম্পর্ক করে। আর এই সরল স্বীকারোক্তি শোনার পর আপনি ভুল করেছেন তাকে ছেড়ে দিয়ে। আপনার উচিৎ নিজের মানসিকতার পরিবর্তন করা। নেগেটিভ ভাবে চিন্তা না করে পজেটিভ ভাবে চিন্তা করুন যে, মেয়েটি তার দোষ স্বীকার করে নিয়েছে। আপনি যদি তাকে ছেড়ে দেন তাহলে এখানে দুটি জীবন নষ্ট হচ্ছে। ঐ মেয়ের আর কখনো ভালো জায়গায় বিয়ে হবে না সেই সাথে আপনার জীবনটাও ভালোভাবে চলবে না। তাই ফিরিয়ে আনাটাই সঠিক সিদ্ধান্ত হয়েছে। তবে এই মুহূর্তে মেয়েটির অসহায়ের মতন তাকিয়ে থাকা ছাড়া আর কোনো উপায় নেই কারণ আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন না হলে কখনোই আপনারা সুখী হতে পারবেন না। সুতরাং বিয়ে যখন হয়েই গেছে তখন এই বাস্তবতাকে মেনে নিয়েই এগিয়ে যাওয়া উচিৎ। যা হওয়ার তা অনেক আগেই হয়েছে সুতরাং এই মুহূর্তে তার মধ্যে কোনো দোষ যদি আপনি খুঁজে না পান তাহলে তার সাথে ভালো ব্যবহার করা উচিৎ। সত্যি বলতে মেয়েটি আপনাকে বিশ্বাস করেই সত্যি কথা বলেছিলো। কিন্তু আপনি এখন তার সাথে যে ব্যবহার করছেন তাতে ভবিষ্যতে যে ভুল করলেও আর তা কখনো স্বীকার করবে না। মানুষ তার চলার পথে ভুল করবেই। কারণ মানুষ মাত্রই ভুল করে। সব থেকে ভালো সেই মানুষ যে, নিজের ভুল বুঝতে পারে এবং স্বীকার করে অনুতপ্ত হয়। আপনি যদি আপনার মানসিকতা পরিবর্তন করেন তাহলে আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি আপনারা অনেক সুখী হবেন। শুধু অতীতকে ভুলে যান।
উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য

ধন্যবাদ ভাই গঠন মুলক পরামর্শ দেওয়ার জন্য।।।

Darun poramorsho diyecen bhai, asha korci ei kotha gulo onar kaje asbe.

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
2 টি উত্তর
12 এপ্রিল 2016 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন alauddin poet
+3 টি ভোট
3 টি উত্তর
26 অগাস্ট 2013 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য
+1 টি ভোট
5 টি উত্তর
06 জানুয়ারি 2013 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন sakibulhimel Junior User (41 পয়েন্ট)
0 টি ভোট
3 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
21 সেপ্টেম্বর 2014 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন Badhon New User (1 পয়েন্ট )
+1 টি ভোট
2 টি উত্তর
02 ডিসেম্বর 2015 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন আব্দুল জব্বার New User (2 পয়েন্ট)

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...