বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14,067 টি প্রশ্ন

15,754 টি উত্তর

5,535 টি মন্তব্য

5,651 জন নিবন্ধিত

14 Online
0 Member And 14 Guest
Today Visits : 11080
Yesterday Visits : 19013
All Visits : 11601605

আইন শৃংখলার অবনতি ও পুলিশ বাহিনীর বেপরোয়া হয়ে ওঠাকে আপনি একজন সমাজ

0 টি ভোট
89 বার প্রদর্শিত
বিশ্লষক হিসেবে কি ভাবে দেখবেন??
11 মার্চ 2016 "রাজনীতি ও প্রশাসন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Jillur New User (2 পয়েন্ট)

1 উত্তর

0 টি ভোট
 
নির্বাচিত
এগুলোকে ক্ষমতার অপব্যবহার বলে। বড় বড় মন্ত্রী মিনিস্টার আর দলীয় নেতারাও তাদের ক্ষমতার অপব্যবহার করেন। আমরা প্রায় দেখি এরকম অভিযোগ প্রমাণিত হলে সাময়িক বরখাস্ত করা হয়। তবে আমি মনে করি এর থেকেও কঠিন শাস্তি হওয়া উচিৎ। এতে ভবিষ্যতে কেউ এরকম কাজ করার সাহস পাবে না। যারা আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্বে রয়েছে তারাই যদি এরকম বেপরোয়া হয় তাহলে আইন শৃঙ্খলার চরম অবনতি হবে এটাই স্বাভাবিক। পুলিশের অপকর্মগুলোকে ঢেকে না রেখে সবার সামনে উন্মোচন করতে হবে।
14 মার্চ 2016 উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য
25 মার্চ 2016 নির্বাচিত করেছেন Jillur

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
0 টি উত্তর
5 দিন পূর্বে "আইন-কানুন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Allah Ka Banda Junior User (27 পয়েন্ট)
0 টি ভোট
0 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...