বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14,418 টি প্রশ্ন

16,046 টি উত্তর

5,637 টি মন্তব্য

5,759 জন নিবন্ধিত

15 Online
0 Member And 15 Guest
Today Visits : 15235
Yesterday Visits : 16714
All Visits : 13738331

ফেসবুকে single নাম করে কেমনে?

0 টি ভোট
163 বার প্রদর্শিত
এর আগেও একবার সিঙ্গেল নাম করছিলাম কিন্তু এখন কেন জানি পারছিনা । আমি নোকিয়া ফোন ইউজ করি, এর জন্য UC ব্রাউজার ও আছে । আপনি যদি কষ্ট করে একটু স্টেপ বাই স্টেপ বলতেন তাহলে খুবই উপকৃত হতাম । প্লিজ ভাইয়া.....

 

 

Signature:

At@ur
09 মার্চ 2016 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন আতাউর রহমান Junior User (65 পয়েন্ট)

1 উত্তর

0 টি ভোট
প্রথমে আপনার ফোনে জাভা UC Browser ইন্সটল থাকতে হবে, এবার আপনার ফোনে ইন্সটল দিন,ইন্সটল হওয়ার পর Setting এ যান তারপর Network তারপর Proxy Server এ যান। Proxy Server enable করুন। প্রথম বক্সে লিখুন 202.47.72.203:8080 দ্বিতীয় বক্সে লিখুন m.facebook.com এবার সেভ করুন। এখন UC দিয়ে ফেসবুকে ঢুকুন। আগে লগিন করা থাকলে অটো লগিন হবে নয়তো নতুন করে লগিন করুন। তারপর ফেসবুকের একেবারে নিচ থেকে Settings Privace তে ক্লিক করুন। এবার General Settings এ যান এখানে Language "English Us" থেকে Bahasa Indonesia করে সেভ করুন। এখন আবার আগের মত Settings এ গিয়ে General Settings এ যান তারপর Name (প্রথম টাতে ক্লিক করুন)। এবার First name এ আপনার নতুন নেম অথবা যেটা আছে সেটা থাকুক এবং Middle name & Last Name খালি রাখুন। এইবার আপনার ফেসবুকের পাসওয়ার্ড দিয়ে সেভ করুন। ব্যাস হয়ে গেল আপনার ফেসবুক সিঙ্গেল নেম। এখন ফেসবুকে আগের মত Language সেট করতে প্রথমে Settings & Privace তারপর General এ যান এখানে Language "Bahasa Indonesia" থেকে English Us করে সেভ করুন।
14 মার্চ 2016 উত্তর প্রদান করেছেন আরাফাত অপু Junior User (40 পয়েন্ট)
হচ্ছেনাতো, লাষ্ট ঘড় ফাকা বলে রং দেখায়, এখন কি করবো?

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
3 টি উত্তর
23 ফেব্রুয়ারি 2016 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন আতাউর রহমান Junior User (65 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
19 সেপ্টেম্বর 2016 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন আতাউর রহমান Junior User (65 পয়েন্ট)
+1 টি ভোট
3 টি উত্তর
03 অক্টোবর 2012 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন সপ্নীল পথিক Expert Senior User (747 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...