বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.9k জন নিবন্ধিত

0 টি ভোট
119 বার প্রদর্শিত
low সাইজে ম্যাচ দেখতে পারব যে ওরকম একটা এ্যাপ দিন প্লিজ।
"খেলাধুলা ও শরীরচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য

লো সাইজ বলতে মিনিটে কত মেগাবাইট খরচ করার প্ল্যান আছে সেটা জানা দরকার ছিল।

1 উত্তর

0 টি ভোট

          ফোনে MX Player বা VLC Player ইন্সটলড্‌ থাকতে হবে। এবার এই লিঙ্ক থেকে Live Asia Cup T20 অ্যাপটা ( আমি পিসি থেকে ডাউনলোড করে APK ফাইলটা ফোনে ট্রান্সফার করে নিয়েছি) ডাউনলোড করে  ইন্সটল করুন, ফোন থেকে ডাউনলোড করলে প্রথমে 1mobile Market অ্যাপটা ডাউনলোড হতে পারে (সেক্ষেত্রে যেটা ডাউনলোড হবে সেটা ইন্সটল করে চালু করলে দরকারি অ্যাপটা ডাউনলোড হবে)। অ্যাপ চালু হলে প্রথম Live PTV Sports চ্যানেলটা চালু করুন। এটাতে মিনিটে ৬ মেগাবাইটের সামান্য বেশি কাটবে, ভিডিও স্ট্রিমিং স্মুথ। আর অন্য কয়েকটা লিঙ্কে (সেগুলোও  Live PTV Sports-এর) ৩ মেগাবাইট করে কাটে কিন্তু ভিডিও বেধে যায়।

 

 

Signature:

"সৎ কাজ করার চেয়ে সৎ সঙ্গ অধিক উত্তম।"
উত্তর প্রদান করেছেন Expert Senior User (6.3k পয়েন্ট)

এমবি সমস্যা নাই, শুধু ভিডিও বেধে যায়না যে ওরকম দিলে হবে।

আপনাকে ধন্যবাদ, এটাও ঠিক আছে। 

যদি আর কোন ভাল সফটওয়ার থাকে তাইলে দিবেন প্লিজ

এছাড়াও ফোনের Play Store থেকে Star Sports Live Cricket Score অ্যাপটা ইন্সটল করে নিতে পারেন। অ্যাপটাতে Cricket> Matches -এ গেলে উপরে ডান পাশে Live বাটন পাবেন যেটা ব্যবহার করে Live খেলা দেখা যাবে। তবে এটা বছরখানেক আগে ব্যবহার করেছিলাম, কমসম মনে আছে। 1Mobile Market- এর যে অ্যাপটার লিঙ্ক দিয়েছি ওটা দিয়ে ৫-৬ মিনিট দেখেছি, বাধেনি কোথাও। PTV Sports চ্যানেলটা সরাসরি দেখাচ্ছে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
0 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
05 নভেম্বর 2014 "ফোন ও মোবাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন khusi Junior User (43 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
18 মার্চ 2014 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন khusi Junior User (43 পয়েন্ট)
0 টি ভোট
2 টি উত্তর
02 মার্চ 2013 "ফোন ও মোবাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য
0 টি ভোট
2 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...