বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

6k জন নিবন্ধিত

0 টি ভোট
522 বার প্রদর্শিত

অনলাইনে কিভাবে আয় করা যায়?


কয়েকটা কার্যকারী লিংক দেন


"ব্যাবসা ও চাকুরী" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য
Online এ আউটসোর্সিং এর মাধ্যমে ইনকাম করা যায়। যেমন: ওয়েব ডিজাইনিং, গ্রাফিক্স এর কাজ, ভিডিও ইডিটিং ইত্যাদি। odex, freelancer, ইত্যাদি সাইটে আপনি এ ধরনের আরও কাজ পাবেন।

4 উত্তর

0 টি ভোট
অনলাইনে আয় করতে চান??
 এইখানে ক্লিক করে আপনার পছন্দের আয়ের পথটি বেছে নিতে পারেন।  
উত্তর প্রদান করেছেন New User (7 পয়েন্ট)
আপনি বারবার কোন সাইট এর লিঙ্ক দিয়েছেন এখানে তো কিছুই নাই।
এইখানে আমি নতুন হইত কোন ভুল হচ্ছে। লিঙ্ক দেওয়ার নিয়ম কি ভাবে একটি বলবেন কি? 
লিঙ্ক দেয়ার তেমন কোনো নিয়ম নাই তবে আপনি যে লিঙ্কটি দিবেন তাতে সেই প্রশ্নের উত্তর থাকতে হবে।
ধন্যবাদ। 
আপনি (এই খানে) ১টি লিংক স্ট্যাটাস দিয়ে চেন কি ভাবে। প্লিজ দয়া করে জানাবেন।
0 টি ভোট

ক্যাপচা টাইপ করে ইনকাম http://goo.gl/CHWz7d

 

 

Signature:

আমার ব্লগ  <a herf='http://bdtipstech.blogspot.com' >bd tech blog</a> ভিজিট করতে ভুলবেন না
উত্তর প্রদান করেছেন Junior User (81 পয়েন্ট)
0 টি ভোট
অনলাইনে আয় করার সবথেকে সহজে আয় করার পথ হল PTC(Paid to Click) or Paid to Signup।
এখানে ক্লিক করেন... এটা Signup এর কাজ। অবশ্য ক্লিক ও করা যায় তবে খুব কম Income হয় । সব থেকে বেশি Income করতে পারবেন Signup এর কাজ করে। এই সাইট- এ বেশি কাজ করার জন্য পুরস্কারও দেওয়া হয়। এখান থেকে আপনি Payment পাওয়ার ১০০% নিশ্চয়তা আছে।
উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য
0 টি ভোট
আপনি বর্তমানে অনলানের রিভিনিও share সাইটে যে গুলো ভাল ১নাম্বার এ আছে সে গুলোতে কাজ করেন। আপনি সেখানে ইনভেস্ট করে কাজ করতে হবে। তারা আপনার ইনভেস্ট এর জন্য আপনার ইনভেস্ট সহ ১২০% লাভ দিবে। মানে হলো আপনি জদি ৫০ হাজার টাকা ইনভেস্ট করেন তাহলে আপনাকে ৬০ হাজার টাকা রিটার্ন দিবে এমন কোন সাইট থাকলে করতে পারেন--কারন বেশি লাভ দেয় যেই সাইট গুলো সে গুলো বেশি দিন মার্কেটে থাকে না তাই যেনে বুঝ ভাল এক- দুইটি সাইটে আপনি কাজ করুন।। আর ইনভেস্ট এর ক্ষেত্রে একটি কথা বলি -- আপনি যেমন দোকানে মালা- মাল বেশি কিনলে আপনি বেশি সাপ্লাই দিতে পারবেন আর সাপ্লাই দিতে পারলেইতো আপনার লাভ হবে- আর বিভিন্ন জাতের মাললা- মাল তুলতে পারলে আপনার ইনকাম বেশি হবেই- ঠিক তেমনে আপনি এই সব সাইটেও যতো বেশি ইনভেষ্ট করবেন আপনার ততো বেশি লাভ হবে-- আপনার যদি এমন সাইটে সম্পর্কে জানা থাকে তাহলে আপনি করতে পারেন আর জানা থাকলে আমার সাথে যোগাযোগ করে যেনে নিন,,এখন সবচেয়ে ভাল সাইট সম্পর্কে পাশে আমমার ফেসবুক এর লিং দিয়ে দিচ্ছি-- https://www.facebook.com/profile.php?id=100007498069122
উত্তর প্রদান করেছেন najir hossan

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
2 টি উত্তর
+1 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
2 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...