বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.9k জন নিবন্ধিত

0 টি ভোট
461 বার প্রদর্শিত


chele ta kemon hobe?take kihave amar valo lagar kotha bhujhabo?

ekta chele ke amar keno  jani onek valo lage.ami kivabe bujhbo tar valo laga.se kake valobashe?se jodi amake valo na bashe amar koronio ki?

"সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন dona

1 উত্তর

0 টি ভোট
 
নির্বাচিত
সবচেয়ে বড় হচ্ছে আপনার হাসি, তার চোখে চোখ রেখে কথা বলা, আপনি যেহেতু তাকে ভালোবাসেন তাহলে তাকে বলে দিন, sms,অথবা আপনার বান্ধোবির মাধ্যমে,আর সে যদি কাউকে ভালো না বাসে তাহলে আপনাকে ফিরাবেনা, আর ছেলেরা মেয়েদের ভালোবাসার আহ্বান ফিরাতে পারেনা, আর নিচের কথাগুলো ফলো করুন। ছেলেরা মেয়েদের মধ্যে শুধু সৌন্দর্যই খোঁজেন এটি আমাদের সমাজে প্রচলিত। কিন্তু একজন ব্যক্তিত্ব সম্পন্ন পুরুষের কাছে বিষয়টি সম্পূর্ণ আলাদা।একজন পুরুষ নিজের মনে মানুষ খোঁজার সময় শুধু বাহ্যিক সৌন্দর্যের উপরে ভিত্তি করে বসে থাকেন না এবং শুধুমাত্র সুন্দরী নারী খোঁজেন না। তার কাছে সৌন্দর্যের চাইতেও বেশি মূল্যবান নারীর কিছু অসাধারণ বৈশিষ্ট্য। * নারীসুলভ আচরণ-একজন পুরুষ কখনোই তার মনের মানুষটির মধ্যে পুরুষালী আচরণ আশা করেন না। তিনি নারীসুলভ কোমলতাই খুঁজে থাকেন। এবং এই বিষয়টিকে তিনি সৌন্দর্যের চাইতেও বেশি প্রাধান্য দিয়ে থাকেন। * আত্মসম্মানবোধ-পুরুষেরা সেসকল নারীদেরই বেশি মূল্যায়ন করেন যাদের মধ্যে রয়েছে আত্মসম্মানবোধ। যে নারী নিজেকে ভালোবাসেন তাকেই ভালোবাসতে বেশি উন্মুখ থাকেন পুরুষেরা। * মুখভঙ্গি-একটি অপূর্ব সুন্দর চেহারা মুখভঙ্গি ছাড়া একেবারেই অর্থহীন। একবার চিন্তা করে দেখুন তো অনেক সুন্দরী নারী কিন্তু তিনি হাসেন না শুধুই মুখ শক্ত করে বসে থাকেন, তাহলে কি তিনি আকর্ষণীয় হবেন? মোটেই নয়। পুরুষেরাও এমনই ভাবেন *বুদ্ধিমত্তা-অনেকের মতে ছেলেরা একটু কম বুদ্ধির মেয়েদের বেশি পছন্দ করেন। কিন্তু সত্যিকার অর্থে একজন ব্যক্তিত্বসম্পন্ন পুরুষ নিজের জীবনসঙ্গী হিসেবে পছন্দ করেন বুদ্ধিমতী এবং বাস্তব জ্ঞানসম্পন্ন নারী। * আত্মবিশ্বাস-আত্মবিশ্বাসের মাধ্যমেই নারীটি কেমন তা প্রকাশ পায়। আত্মবিশ্বাসী পুরুষ যেমন নারীদের অনেক পছন্দের তেমনই আত্মবিশ্বাসী নারীরই প্রতি পুরুষেরা আকর্ষণবোধ করে থাকেন। * অভ্যন্তরীণ সৌন্দর্য-একজন ব্যক্তিত্বসম্পন্ন পুরুষকে বাহ্যিক সৌন্দর্য থেকেও বেশি টানে নারীর অভ্যন্তরীণ সৌন্দর্য। কারণ চেহারা যতোই সুন্দর হোক না কেন মন কালো হলে তাকে নিয়ে সংসার করার স্বপ্ন দেখা যায় না এই বিষয়টি প্রায় সব পুরুষই বোঝেন।

 

 

Signature:

নিজে যেরুপ ব্যবহার পেতে চাও অন্যের প্রতি সে রুপ ব্যবহার করো।
উত্তর প্রদান করেছেন Expert Senior User (468 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
06 ফেব্রুয়ারি 2016 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন diya
0 টি ভোট
1 উত্তর
+1 টি ভোট
5 টি উত্তর
06 জানুয়ারি 2013 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন sakibulhimel Junior User (41 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
2 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
22 জানুয়ারি 2014 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন মামুন

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...