বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

15.1k টি প্রশ্ন

16.8k টি উত্তর

5.9k টি মন্তব্য

6.8k জন নিবন্ধিত

0 টি ভোট
708 বার প্রদর্শিত

আমি অনেক নিয়মকানুন মেনে চলার পরেও স্বপ্নদোষ হচ্ছে। আমাকে কেউ ভাল কোনো ঔষধের কথা বলেন যা খেলে আমার এটা বন্ধ হয়ে যাবে।

"ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন New User (17 পয়েন্ট)

4 উত্তর

0 টি ভোট
Vhai akta kaj korte paren apni jodi muslim hon prottek rate gumate jawar age ozu kore ghuman tarpor dekhun ki hoi pore abar nanaben thamlo ki na insaallah bondho hoijabe
উত্তর প্রদান করেছেন Senior User (105 পয়েন্ট)
0 টি ভোট
এটা কোনো ঔষধে ভালো হবে না,এটা প্রায় সব ছেলেদের হয়ে থাকে,কোনো চিন্তার কারন নেই,এইটা নিয়ে চিন্তা করা বাদ দিয়ে দেন দেখবেন এমনি ভালো হয়ে যাবে,আপনি সকাল বেলা খালি পেটে সামান্য কালোজিরা ও এক গ্লাস পানি খেতে পারেন এতে আংশিক হলেও কমে যাবে, ধন্যবাদ
উত্তর প্রদান করেছেন Junior User (57 পয়েন্ট)
0 টি ভোট

ভাই  আপনি প্রতি রাতে ঘুমে যাওয়ার আগে অযু করে ঘুমানুর চেস্টা করুন, এবং তিন আবার সুরা এখলাছ পড়ে বুকে ফুক দিয়ে ঘুমিয়ে যান।ইনশাআল্লাহ সপ্ন দুস হবে না।

উত্তর প্রদান করেছেন
0 টি ভোট
মাসে ৩ থেকে ৪ বার হওয়া সাভাবিক, এর চেয় বেশি হলে সেটা রোগ, কিছু কিছু কারনে স্বপ্নদোষ বেশি হতে পারে: ১,প্রসাব পায়খানার বেগ নিয়ে ঘুমাতে যাওয়া। ২,টাইট পোশাখ পরে ঘুমাতে যাওয়া। ৩,কোন অস্লিল সিনারি দেখে ঘুমাতে যাওয়া। ৪,কোন অস্লিল ভাবনা ভাবতে ভাবতে ঘুমিয়ে যাওয়া।
উত্তর প্রদান করেছেন Junior User (30 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
0 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...