বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.3k টি উত্তর

5.7k টি মন্তব্য

6k জন নিবন্ধিত

0 টি ভোট
268 বার প্রদর্শিত
Ami chai Amar facebook a/c konodi bolock na hoi ajonno ami ki korte pari ?
Ami amar fb ac onekdin bachiye rakhte chai
"কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Senior User (105 পয়েন্ট)

2 উত্তর

+1 টি ভোট
আপনি খুব বেশি ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠান এবং যদি আপনার রিকুয়েস্ট এক্সসেপ্ট না করে । তখন ফেসবুক আপনার আইডি কে স্পাম মনে ব্লক করে দিতে পারে । তবে আপনি এর থেকে মুক্তি পেতে পারেন ছোট একটি টিপস এর মাধ্যমে । তা হলো আপনি ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়ে ২-৩ দিন অপেক্ষা করুন । তারপর যারা আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট এক্সসেপ্ট করেনি আপনি তাদের ফ্রেন্ড রিকুয়েস্ট ক্যানসেল করে দিন । ব্যস তাহলেই আপনার ফেসবুক আইডি সুরক্ষিত থাকবে । যেভাবে ফ্রেন্ড রিকুয়েস্ট ক্যানসেল করবেনঃ ১) প্রথমে Find Friends এ যান । ২) তারপর View Sent Requests এ যান । ৩) এবার যারা আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট এক্সসেপ্ট করেনি তাদের ফ্রেন্ড রিকুয়েস্ট ক্যানসেল করে দিন । ধন্যবাদ।
উত্তর প্রদান করেছেন Junior User (57 পয়েন্ট)
0 টি ভোট

banchod mayadar gare laaga bondho kor tahola r block hobena ata tor baba bolcha.

উত্তর প্রদান করেছেন khalnayak

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...