বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.9k জন নিবন্ধিত

0 টি ভোট
822 বার প্রদর্শিত
আমি প্রায় আড়াই বছর যাবত একটি মেয়ের সাথে প্রেম করে আসছি| পরস্পর পরস্পরকে খুবই ভালবাসি. এমনকি দুজনে একসঙ্গে রাত কেটেছি. কিন্তু আমি তার শর্তানুযায়ী খারাপ কাজে লিপ্ত হয়নি. ১ ম থেকেই আমি তাকে মাহফিল বা কোন সাংস্কতিক অনুষ্ঠানে যেতে নিষেধ করি. তার বন্ধুদের সাথে 5/6 মিনিটের বেশী কথা বলতে নিষেধ করি. একদিন মাহফিলে গিয়েছিল কথাটা আমার মামাতো ভাইয়ের মাধ্যমে জানতে পারি. তারপর সে আমাকে বলে ,"আর কখনো ভুল করব না, তোমার সব শর্ত মেনে চলব". তারপর কিছু দিন আগে আমি তার call details দেখি -সে তার এক বন্ধুর সাথে প্রায় ই কথা বলে. সেদিন 14 মিনিট কথা বলেছিল এবং আরেক বন্ধুর সাথে রাত ১১ টার পর ৩ টি করে SMS পরস্পরকে দিয়েছে. যখন তাকে এ বিষয়ে বললাম সে উত্তর দিল যে মাত্র 3/4 মিনিট কথা বলেছে আর বন্ধুত্বের SMS করেছে. আমি তাকে বললাম ওই ৬ টি SMS আমাকে Forward করে দাও. বলল delete করেছি. তারপর যখন বললাম তোমার call details জানি. তখন বলল, "আমি তাকে দুবার কল দিয়েছি. একবার 14 মিনিট আরেক বার 5 মিনিট . আমার ঠিক মনে ছিল না তাই ২য় কলএর টাইম টা বলেছি. তার দুটি সিমের sim1 এর কল লিস্ট বের করা চালু আছে. আবার পরের দিন দেখতাছি সে আর sim2 ব্যবহার করছে না. এখন আমার প্রশ্ন হল: ১. আমি যে তার সাথে একরাত থেকেও খারাপ কিছু করলাম না, কি কিছু মনে করবে? ২. সে আমারে কেন এই মিথ্যা বলল যে ৩/৪ মিনিট কথা বলেছি? 3. সে ঐ ৬ টি SMS ডিলিট করল কেন? 4. কেন আর সিম ২ ব্যবহার করছে না?
"সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন New User (9 পয়েন্ট)

1 উত্তর

0 টি ভোট
সে আপনাকে বিশ্বাস করে ও ভালোবাসে আবার অন্য ছেলেদের সাথেও টাংকি মারে। এটার দুটো কারণ থাকতে পারে। আপনি ঐ মেয়েকে বেশি চাপের মধ্যে রেখেছেন অথবা মেয়েটাই খারাপ। কোনো অনুষ্ঠানে যাওয়া নিষেধ কেন? তারও তো যেতে ইচ্ছে হয়। তবে আপনি চাইলে তাকে সাথে নিয়েই যেতে পারেন। যদিও স্বাধীনতা দেওয়া ভালো তবে বেশি স্বাধীনতা দেওয়া উচিৎ নয়।

একের পর এক যে আপনাকে মিথ্যা বলে যাচ্ছে তাকে বিশ্বাস করার কোনো কারণ দেখছি না। তাই তাকে সরাসরি জিজ্ঞেস করতে পারেন যে, সে কি চায়? "আপনি শেষে উল্লেখ করেছেন, "আমি যে তার সাথে একরাত থেকেও খারাপ কিছু করলাম না, কি কিছু মনে করবে?" খারাপ কিছু করলে বুঝি সেই মেয়ে বেশি খুশি হত? তাছাড়া যে মেয়ে অন্য ছেলের সাথে এক রাত কাটাতে পারে, সেই মেয়ে আর যাই হোক খুব ভালো হতে পারে বলে মনে হচ্ছে না।

তাকে জিজ্ঞেস করুন, সে কি চায়? বয়স কত তা জানি না, তবে অল্প বয়সের মেয়েদের এরকম অনেক কিছুই করতে ইচ্ছে হতে পারে। মেয়ে যদি সত্যিই ভালো হয় তাহলে বিয়ে করে ফেলুন। তাহলে অনেক সমস্যার সমাধান হয়ে যাবে। তবে সাবধান! মেয়ে খারাপ হলে বিয়ের পরেও শান্তি পাবেন না।

উত্তর প্রদান করেছেন আগুন্তক
ভাই এত কিছু প্রমান পাবার পর তাকে আর বিশ্বাস করা যায়না, আমার মনে হয় আপনি তাকে ভুলে যান,যানি আপনার অনেক কষ্ট হবে, কিন্ত যদি না ছাড়েন তাহলে ভবিস্বতে এর চেয় অনেক বেশি কষ্ট পাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
06 ফেব্রুয়ারি 2016 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন diya
+1 টি ভোট
5 টি উত্তর
06 জানুয়ারি 2013 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন sakibulhimel Junior User (41 পয়েন্ট)
+1 টি ভোট
2 টি উত্তর
08 ফেব্রুয়ারি 2016 "সমাজ ও সম্পর্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...