বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

15k টি প্রশ্ন

16.6k টি উত্তর

5.8k টি মন্তব্য

8.1k জন নিবন্ধিত

0 টি ভোট
741 বার প্রদর্শিত
"ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন New User (9 পয়েন্ট)
আপনি কি হস্তমৈথুন করেন অর্থাৎ আপনার কি হস্তমৈথুন করার ফলে এই সমস্যা হচ্ছে, এইটা বললে উত্তর দিতে সুবিধা হতো |

2 উত্তর

+1 টি ভোট

জি হা, যদি এই অবস্থা দীর্ঘদিন যাবৎ চলতে থাকে তাহলে আপনার লিঙ্গ নিস্তেজ হয়ে যাবে কারণ আপনি যে সমস্যায় আক্রান্ত এটিকে ইংরেজিতে বলে Sparmatoria. ঠিক সময় চিকিৎসা না নিলে এক সময় আপনি যৌন ক্ষমতায় অক্ষম হয়ে যাবেন। যদিও আয়ুর্বেদে এর সুচিকিৎসা রয়েছে। তবে আগে থেকেই চিকিৎসা নেয়া ভালো। কারণ পরে - আপনার শরীর দুর্বল হয়ে যাবে, স্নায়ুবিক দুর্বলতায় ভুগবেন এবং দ্রুত বীর্যপাত সমস্যা দেখা দিবে। 

 

 

Signature:

ডাঃ বাবুল আক্তার - বিএএমএস (ঢাকা বিশ্ববিদ্যালয়), এমডি (ইন্ডিয়া) http://www.dhakaayurved.com/
পূর্বে উত্তর প্রদান করেছেন Junior User (60 পয়েন্ট)
0 টি ভোট
আপনার ভয় পাওয়ার কোনো কারন নেই।  এটি হওয়ার সবচেয়ে সম্ভাব্য কারণ আপনার দেহে উৎপাদিত অতিরিক্ত বীর্য অপসারণ।  আমাদের দেহে প্রতি সেকেন্ডে অবিরত(এমনকি ঘুমানোর সময়ও) বীর্য উৎপাদন চলতে থাকে।  স্বভাবতই এটি একটা সময় এসে সংরক্ষণ ধারনক্ষমতা ছাড়িয়ে যায়।  যখন শরীর নিজ থেকেই এটি ধ্বংস করে ফেলে।  কিন্ত ধ্বংস করার ক্ষেত্রেও সীমাবদ্ধতা দেখা দিতে পারে, আর তখনি অতিরিক্ত বীর্য স্বপ্নদোষ বা আপনার মত ছাড়াও অনেকসময় মূত্রত্যাগের সময় বেরিয়ে আসে।  তবুও, এটি যদি খুব ঘন ঘন হয় তাহলে ডাক্তারের পরামর্শ নেওয়া আবশ্যকীয়।
 তথ্যসূত্র: HealthBoards
উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
2 টি উত্তর
0 টি ভোট
3 টি উত্তর
21 অক্টোবর 2015 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...