বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.9k জন নিবন্ধিত

0 টি ভোট
1k বার প্রদর্শিত
পিরিয়ডের ১ম দিন আমি শারীরিক সম্পর্ক করি এবং ১০ঘন্টার মধ্যে এমারজেনসি পিল খাই-- আমার পরবর্তী পিরিয়ড’, ঠিক সময় হবেতো? প্রেগনেন্সির কোনো ভয় আছে কি?
"ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য

3 উত্তর

0 টি ভোট

মাসিকের শুরুর পর থেকে প্রথম ৯ দিন আপনার জন্য নিরাপদ দিবস, এই দিনগুলোতে অন্য কোনো পদ্ধতি ছাড়াই সঙ্গম করা যাবে। ১০ম দিন থেকে অনিরাপদ দিবস, তাই ১০ম দিন থেকে সঙ্গমে সংযম করতে হবে। আবার যেহেতু ৩০ দিন হলো দীর্ঘতম মাসিকচক্র। এখানে দেখুন

 

 

Signature:

Psychotherapy online অনলাইন থেরাপী এন্ড কাউন্সেলিং www.psychobd.com Email: akrambsl@yahoo.se
উত্তর প্রদান করেছেন Expert Senior User (427 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
0 টি ভোট

ইমারজেন্সি পিল সেবনের কারনে পিরিয়ড দুই একদিন এদিক সেদিক হতে পারে। তবে ভয়ের কিছু নেই, প্রেগনেন্সির সম্ভাবনা একদম নেই বললেই চলে।

উত্তর প্রদান করেছেন New User (6 পয়েন্ট)
0 টি ভোট
এ বেপারে আপনি ১০০% নিশ্চিত থাকতে পারেন কোন ভয় নেই ৷

 

 

Signature:

সৎসংগে সর্গেবাস,অসৎ সঙ্গে সর্বনাশ
উত্তর প্রদান করেছেন New User (15 পয়েন্ট)
kintu amr prai 20din pichiye geche.. kono prblm hobe ki.?

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
2 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...