বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.9k জন নিবন্ধিত

0 টি ভোট
259 বার প্রদর্শিত

Android set thaka laptop a net connected করবো কি করে?

আমি Android max-908 set use করি। এই set থেকে আমি আমার laptop a net connected korta cy. but পারছি না।

আগে nokia 6120 set দিয়ে pc ta net চালাতাম।

help me plz

"কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন New User (15 পয়েন্ট)

2 উত্তর

+1 টি ভোট
 
নির্বাচিত
Try it এ্যানড্রোয়েড মোবাইল কে মডেম বানিয়ে পিসি থেকে ইন্টারনেট ব্যবহার করার পদ্ধতি। 1. USB Debugging Mode অন করুন। USB Debugging Mode অন করতে নিচের কমান্ডটি অনুসরন করুন। Home/App drawer>Settings> Applications> Development> USB Debugging (Select) [USB Debugging এর ফাকা বক্সে টিক চিহ্ন দিয়ে সেলেক্ট করুন।] 2. মোবাইলের ডাটা কানকশন অরথাত সেটের নেট কানেকশন অন করুন (যদি ডুয়েল সিমের সেট হয় তবে যে সিমে নেটি এ্যাকটিভ করা সেই সিম দিয়ে নেট কানেক্ট করবেন) মোবাইলের নেট কানকশন অন করতে নিচের কমান্ডটি অনুসরন করুন Home/App drawer>Settings>SIM Management>Data Connection>Select SIM [যদি ডুয়েল সিমের সেট হয় তবে যে সিমে নেটি এ্যাকটিভ করা সেই সিম দিয়ে নেট কানেক্ট করবেন।] 3. আপনার ডিভাইসকে ডাটা ক্যবলের মাধ্যমে পিসির সাথে কানেক্ট করুন। 4. USB Tethering অন করুন, অন করতে নিচের কমান্ড প্রয়োগ করুন। Home/App drawer>Settings>Wireless & Networks>Tethering & portable hotspot>USB tethering (Select) [USB tethering এর ফাকা বক্সে টিক চিহ্ন দিয়ে সেলেক্ট করুন। 5. কিছুক্ষন অপেক্ষা করুন (30 সে.) আপনার পিসি এখন নেট ব্যবহারের জন্য প্রস্তুত। আপনি এখন নেট ব্যবহার করতে পারবেন আপনার পিসি থেকেই।
উত্তর প্রদান করেছেন Junior User (48 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
0 টি ভোট
আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে প্রথমে tethering & portable hotspots চালু করুন তারপর আপনার ল্যাপটপে wifi অন করে কানেক্ট করুন তারপর নেট করুন 

 

 

Signature:

Anayetsk.blogspot.com
উত্তর প্রদান করেছেন (-6 পয়েন্ট)

vi aktu bujea bolban plz.

kesu e buje ni

bujea bolban plz.

kesu e buje ni

tethering & portable hotsport on korase...

akhon ke korbo.

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
2 টি উত্তর
28 জুন 2014 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন abir ahmed New User (3 পয়েন্ট)
0 টি ভোট
2 টি উত্তর
+1 টি ভোট
0 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...