বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.9k টি প্রশ্ন

16.6k টি উত্তর

5.8k টি মন্তব্য

8.1k জন নিবন্ধিত

0 টি ভোট
600 বার প্রদর্শিত
কোন ওয়েবসাইট থেকে কোন কিছু ডাউনলোড করলে,,,, আমার যে মেগাবাইট খরচ হয় সেটা দিয়ে ওয়েবসাইটের এডমিন টাকা আয় করে কিভাবে?????
"কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন New User (6 পয়েন্ট)

3 উত্তর

0 টি ভোট
হ্যাঁ, আয় করতে পারে যদি সেই ডাউনলোড এর ফাইলটি কোন CPD সাইট বা আপলোড করে ইনকাম করার সাইটে আপলোড করা হয়। যেমন http://www.indishare.com/free12760.html এই সাইটে যদি আপনি রেজিস্ট্রেশান করে ফাইল আপলোড করেন এবং সেই ফাইল যদি কেউ ডাউনলোড করে তাহলে আপনি টাকা পাবেন। হয়তো হাজার ডাউনলোড এর জন্যে ২ ডলার থেকে শুরু করে ৪০ ডলার পর্যন্তও পাওয়া যায়।
উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য

আচ্ছা ভাইয়া যদি ব্রাউজিং করা বা ভিডিও দেখা হয় তাহলে কি টাকা ইনকাম করা যায়।

প্লিজ জানান


যদি আপনি ব্রাউজিং করেন তাহলে আপনার ইনকাম হবে না তবে আপনার তৈরি করা সাইটে যদি কেউ ব্রাউজিং করে তাহলে আপনার সাইটে বিজ্ঞাপন বসানো থাকলে তার জন্য আপনি টাকা পাবেন। অপরদিকে ভিডিওর ক্ষেত্রে ভিডিও টি যদি ইউটিউবে দেন তাহলে ঐ ভিডিও কেউ দেখলে আপনি টাকা পাবেন।

প্রকৃতপক্ষে কেউ দেখলেই যে টাকা পাবেন তা নয়। যদি ১০০ জন দেখেন তার মধ্যে দুই একজন হলেও আপনার ভিডিওর সাথে যে বিজ্ঞাপন দেখাবে তাতে ক্লিক করবে। আর অই ক্লিকের জন্যেই আপনার ইনকাম হবে। ওয়েবসাইটের ক্ষেত্রেও তাই।

0 টি ভোট

আসলে কত মেগাবাইট ডাউনলোড কররলেন তার জন্য টাকা পায় না ডাউনলোড করার সময় যে এড দেখায় এর জন্য টাকা পায় তাও খুব কম ১০০০ডাউনলোড-১-১.৫ডলার

 

 

Signature:

আমার ব্লগ  <a herf='http://bdtipstech.blogspot.com' >bd tech blog</a> ভিজিট করতে ভুলবেন না
উত্তর প্রদান করেছেন Junior User (81 পয়েন্ট)
0 টি ভোট
আপনার যদি site থেকে থাকে তাহলে আপনি adnetwork site এর ad বসিয়ে ভাল পরিমানে ইনকাম করতে পারবেন। যেমন: google adsance green-reed towdollar.com এই সব হতে আপনার site হতে ad বসিয়ে অনলাইন হতে আয় করতে পারবেন। google adsance এর সরত আপনি মানতে পারলে ভাল। কারন এরা কোন কপি post বা নিজের domain -hosting ছারা আপনাকে ad দিবে না। আর সেই সাথে নিয়মিত কাজ করতে হবে। আর green-reed আপনাকে অনেক সুযোগ দিবে আপনার কাজে। আর towdollar.com হতে আপনি খুব সহজেই ইনকাম করতে পারবেন। যদি আপনার site থাকে। এখানে আপনার নিজের domain-hosting লাগবেনা। এখানে আপনার যেকোন site এ ad দিতে পারেন। download, blog ,furom যেকোন site আপনি ad দিতে পারেন। এখানে আপনি বেনার দিয়ে ইউজার দিয়ে click করিয়ে এপ download করিয়ে আপনি ইনকাম করতে পারবেন। যা আর কোন adnetwork site এ তা নাই। এছারা এখানে আপনি পাবেন পপ code যা থেকে automaticly click পরবে আপনার site এছারা আপনি রেফার লিংক থেকে আয় করতে পারবেন। যা আপনি আর কোন adnetwork site হতে পাবেন না। আর এরা পেইজা, বিকাশ অথবা রিচাজে payment করে। তাই যাদের site আছে তারা এই http://towdollar.com হতে ইনকাম করুন আপনার site হতে। এরা 100% paymet করে।
উত্তর প্রদান করেছেন Junior User (63 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
2 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...