বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14,186 টি প্রশ্ন

15,882 টি উত্তর

5,575 টি মন্তব্য

5,847 জন নিবন্ধিত

21 Online
0 Member And 21 Guest
Today Visits : 17265
Yesterday Visits : 18015
All Visits : 12123972

ওয়েবসাইট থেকে কোনো কিছু ডাউনলোড করলে যে মেগাবাইট খরচ হয় এর জন্যে অ্যাডমিন টাকা আয় করে কিভাবে?

0 টি ভোট
547 বার প্রদর্শিত
কোন ওয়েবসাইট থেকে কোন কিছু ডাউনলোড করলে,,,, আমার যে মেগাবাইট খরচ হয় সেটা দিয়ে ওয়েবসাইটের এডমিন টাকা আয় করে কিভাবে?????
18 অগাস্ট 2015 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন আকিব আল হাসান New User (6 পয়েন্ট)

2 উত্তর

0 টি ভোট
হ্যাঁ, আয় করতে পারে যদি সেই ডাউনলোড এর ফাইলটি কোন CPD সাইট বা আপলোড করে ইনকাম করার সাইটে আপলোড করা হয়। যেমন http://www.indishare.com/free12760.html এই সাইটে যদি আপনি রেজিস্ট্রেশান করে ফাইল আপলোড করেন এবং সেই ফাইল যদি কেউ ডাউনলোড করে তাহলে আপনি টাকা পাবেন। হয়তো হাজার ডাউনলোড এর জন্যে ২ ডলার থেকে শুরু করে ৪০ ডলার পর্যন্তও পাওয়া যায়।
28 সেপ্টেম্বর 2015 উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য

আচ্ছা ভাইয়া যদি ব্রাউজিং করা বা ভিডিও দেখা হয় তাহলে কি টাকা ইনকাম করা যায়।

প্লিজ জানান


যদি আপনি ব্রাউজিং করেন তাহলে আপনার ইনকাম হবে না তবে আপনার তৈরি করা সাইটে যদি কেউ ব্রাউজিং করে তাহলে আপনার সাইটে বিজ্ঞাপন বসানো থাকলে তার জন্য আপনি টাকা পাবেন। অপরদিকে ভিডিওর ক্ষেত্রে ভিডিও টি যদি ইউটিউবে দেন তাহলে ঐ ভিডিও কেউ দেখলে আপনি টাকা পাবেন।

প্রকৃতপক্ষে কেউ দেখলেই যে টাকা পাবেন তা নয়। যদি ১০০ জন দেখেন তার মধ্যে দুই একজন হলেও আপনার ভিডিওর সাথে যে বিজ্ঞাপন দেখাবে তাতে ক্লিক করবে। আর অই ক্লিকের জন্যেই আপনার ইনকাম হবে। ওয়েবসাইটের ক্ষেত্রেও তাই।

0 টি ভোট

আসলে কত মেগাবাইট ডাউনলোড কররলেন তার জন্য টাকা পায় না ডাউনলোড করার সময় যে এড দেখায় এর জন্য টাকা পায় তাও খুব কম ১০০০ডাউনলোড-১-১.৫ডলার

 

 

Signature:

আমার ব্লগ  <a herf='http://bdtipstech.blogspot.com' >bd tech blog</a> ভিজিট করতে ভুলবেন না
05 জানুয়ারি উত্তর প্রদান করেছেন rajan66 Junior User (81 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...