বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

15.1k টি প্রশ্ন

16.8k টি উত্তর

5.9k টি মন্তব্য

6.8k জন নিবন্ধিত

0 টি ভোট
514 বার প্রদর্শিত

আমার ফেসবুক এর পাসওয়ার্ড এন্ড ইমেইল এড্রেস কেউ চেইন্জ করে দিছে?এখন সে আমার কাছে টাকা চাই?এখন আমি কি করতে পারি?আমার আইডি টি কি আর  চালাইতে পারবনা? 

"কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন

3 উত্তর

0 টি ভোট
আপনার আইডিটি কি মোবাইল নাম্বার দিয়ে ভেরিফিকেশন করা ছিল নাকি শুধুমাত্র ইমেইল দ্বারা? একটু জানান প্লীজ!

 

 

Signature:

আমার সাইটে ভিজিট করুনঃ www.sorifulislam.blogspot.com
উত্তর প্রদান করেছেন Junior User (62 পয়েন্ট)
Email address  দিয়ে বানাইছিলাম
তাহলে এ আইডি ফিরে পাওয়া আপাতত পক্ষে সম্ভব না,যদিও পাওয়া যেতে পারে অনেক কষ্টে,সেটা আমার পক্ষে সম্ভব না! যদি মোবাইল ভেরিফিকেশন করা থাকতো,তাহলে আপনার আইডি ফিরে পাওয়া যেত,বিশেষ কোন ঝামেলা হতো না! যেটা গেছে সেটা গেছে,মন খারাপ না করে৷ আবার নতুন করে মোবাইল ভেরিফিকেশনের মাধ্যমে আরেকটি আইডি খুলুন৷ এবং সিকিউরিটি গুলোর সঠিক ব্যবহার করুন,তাহলেই আপনার আইডি নিরাপদ থাকবে!
আমার ও একটি এমন হয়েছে আমারটি মোবাইল নাম্বার খোলা হয়েছিল। পারলে অনেক ভাল হত। অগ্রিম ধন্যবাদ।
0 টি ভোট

sona tumi oka bolo j tomar fb ac hack koracha j 2i amar bal 6irbe tik a6a, dontwory ami and my all frnds tomar 7ath a6e jokhon baowal laagbe tumi amak akt mc dabe ami ph ta switch off kora dabo love u 

উত্তর প্রদান করেছেন
0 টি ভোট
আপনার সেই একাউন্ট যদি চালানোর খুব সখ থাকে তাহলে টাকা দিতে পারেন। আর নতুন একাউন্ট খুলতে চাইলে খুলতে পারেন।
উত্তর প্রদান করেছেন New User (3 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...