বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

15k টি প্রশ্ন

16.6k টি উত্তর

5.8k টি মন্তব্য

6.3k জন নিবন্ধিত

0 টি ভোট
295 বার প্রদর্শিত

আমি একটা ওয়েব সাইট বানাতে চাই। মাসে আমি ১৫০০-২০০০ ভিসিটর আনতে পারব "এস.ই.ও" করে। আমি আমার ওয়েব সাইট তাকে রাঙ্কিং ও করতে পারব বলে আমার আশা। তাই সেটা কি ধরনের ওয়েব সাইট হলে সবসময় ( নট ওয়ান টাইম ) অনলাইন হতে বেশি আয় করা যাবে?
১। Blogging
২। Forum Create
৩। Q & A Site
৪। Social Bookmarking
৫। Article Submission

or Others(If your answer others, So why it's better? Explain Please)

প্লিজ হেল্প মি।

"কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন New User (9 পয়েন্ট)

2 উত্তর

+1 টি ভোট

আপনি ১ নাম্বারে ব্লগিং রেখেছেন, সত্যি বলতে এটাই সব থেকে ভালো হবে। কারণ ব্লগিং বাদে আর বাকি যে ক্যাটাগরি গুলো লিখেছেন সেগুলোতে অনেক সীমাবদ্ধতা রয়েছে কিছু ব্লগিং এ অনেক স্বাধীনতা তাই ইনকাম করা অনেক বেশি সহজ হবে অন্য গুলোর থেকে। আমার অভিজ্ঞতাও এটাই বলে।

 

 

Signature:

দুনিয়াতে বেশিদিন থাকা হলো না - তবে মরেও শান্তি পাইলাম না
উত্তর প্রদান করেছেন Senior User (188 পয়েন্ট)

Thanks for your comment. But what kinds of limitation to other Sectors?
Actually i'm a SEO Coder. So, I'm familiar with other sectors when i do my job.
I see that Bookmarking Site got 200-300 unique visitor daily. Article submission sites also like this.Please inform me what kinds of limitations are there.

লিমিটেশন বলতে বলতে চেয়েছি যে ব্লগ বানালে আপনি সেখানে ইচ্ছে মতন পোস্ট করতে পারবেন। আর অনেক সহজেই সেটা মেইনটেনেন্স করতে পারবেন। কিন্তু অন্য সাইটের ক্ষেত্রে অতটা সুবিধা হবে না। যেমন ব্লগে চাইলেই যে কোন বিষয় নিয়ে পোস্ট দিতে পারবেন। কিন্তু একটা QA সাইটে কিন্তু পোস্ট দিতে পারবেন না। অনেকটা এরকম। তবে দ্রুত আগানোর জন্যে ব্লগ সব থেকে বেশি ভাল হবে।

Thanks.

0 টি ভোট
আপনার যদি site থেকে থাকে তাহলে আপনি adnetwork site এর ad বসিয়ে ভাল পরিমানে ইনকাম করতে পারবেন। যেমন: google adsance green-reed towdollar.com এই সব হতে আপনার site হতে ad বসিয়ে অনলাইন হতে আয় করতে পারবেন। google adsance এর সরত আপনি মানতে পারলে ভাল। কারন এরা কোন কপি post বা নিজের domain -hosting ছারা আপনাকে ad দিবে না। আর সেই সাথে নিয়মিত কাজ করতে হবে। আর green-reed আপনাকে অনেক সুযোগ দিবে আপনার কাজে। আর towdollar.com হতে আপনি খুব সহজেই ইনকাম করতে পারবেন। যদি আপনার site থাকে। এখানে আপনার নিজের domain-hosting লাগবেনা। এখানে আপনার যেকোন site এ ad দিতে পারেন। download, blog ,furom যেকোন site আপনি ad দিতে পারেন। এখানে আপনি বেনার দিয়ে ইউজার দিয়ে click করিয়ে এপ download করিয়ে আপনি ইনকাম করতে পারবেন। যা আর কোন adnetwork site এ তা নাই। এছারা এখানে আপনি পাবেন পপ code যা থেকে automaticly click পরবে আপনার site এছারা আপনি রেফার লিংক থেকে আয় করতে পারবেন। যা আপনি আর কোন adnetwork site হতে পাবেন না। আর এরা পেইজা, বিকাশ অথবা রিচাজে payment করে। তাই যাদের site আছে তারা এই http://towdollar.com হতে ইনকাম করুন আপনার site হতে। এরা 100% paymet করে।
উত্তর প্রদান করেছেন Junior User (63 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
0 টি উত্তর
31 ডিসেম্বর 2014 "শিক্ষা ও বই" বিভাগে জিজ্ঞাসা করেছেন zi.juwel New User (3 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
+1 টি ভোট
0 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
06 নভেম্বর 2014 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন শরিফুল Junior User (62 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...