বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

15.1k টি প্রশ্ন

16.8k টি উত্তর

5.9k টি মন্তব্য

6.6k জন নিবন্ধিত

0 টি ভোট
47 বার প্রদর্শিত

আমি হঠাৎ করে প্রশ্নের উত্তর দিতে পারছিনা।উত্তর দিতে গেলে এই লেখাটি পাচ্ছি ★ অনেক অনেক উত্তর পাওয়া গিয়েছে -
দয়া করে এক ঘণ্টা পর পুনরায় চেষ্টা করুন★

 

 

Signature:

১৩ বছরের বালকের লেখা পড়ার জন্য ধন্যবাদ।
"অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (-9 পয়েন্ট)

1 উত্তর

0 টি ভোট

প্রিয় হেল্পফুল হাব সদস্য, হেল্পফুল হাব এ স্প্যামিং করলে বা করার চেষ্টা করলে এরকম লেখা দেখাবে। আর অত্যান্ত দুঃখের সাথে জানাতে হচ্ছে যে আপনি অত্যান্ত নিন্মমানের উত্তর প্রদান করছেন। যে প্রশ্নের উত্তর করা হয়েছে সেখানে গিয়েও একই রকম উত্তর প্রদান করছেন। যেমনঃ http://helpfulhub.com/316/ এবং যে প্রশ্নের উত্তর আপনি জানেন না সেই প্রশ্নে গিয়েও উত্তর করছেন। যেমনঃ http://helpfulhub.com/2039/
সারাদিনে আপনি এরকম কিছু উত্তর করছেন যা হেল্পফুল হাব এর নীতিমালা ভঙ্গ করে। তাই ইতিমধ্যে বেশ কিছু উত্তর মুছে ফেলা হয়েছে। সুতরাং আপনাকে প্রথমবারের মতন সতর্ক করে দেওয়া হলো। আপনার এরূপ কর্মকাণ্ড চলতে থাকলে আমরা এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে বাধ্য হবো।
- ধন্যবাদ।

 

 

Signature:

HelpfulHub Team - “মানুষ মানুষের জন্য"
উত্তর প্রদান করেছেন Moderator (10.5k পয়েন্ট)

হেল্পফুল হাব এর নীতিমালার লিংক টি দেবেন? আর কোন কোন উত্তরে হেল্পফুল হাব এর নীতিমালা ভঙ্গ হয়েছে জানতে পারলে খুশি হতাম।

বেশ কিছু লিংক মুছে ফেলা হলেও উপরে দুটি লিঙ্ক দেওয়া হয়েছে। আর আপনি হয়তো খেয়াল করেননি হেল্পফুল হাব এ উত্তর করার সময় উপরে লেখা থাকে "একটু খেয়াল করুন: >পয়েন্ট বাড়ানোর জন্য নিন্মমানের উত্তর না দিয়ে মানসম্মত উত্তর দেওয়ার চেষ্টা করুন এবং অযথা অপ্রাসঙ্গিক বিজ্ঞাপনমূলক লিংক দেওয়া থেকে বিরত থাকুন। >প্রশ্নের উত্তর না দিয়ে শুধু ব্যক্তিগতভাবে যোগাযোগের জন্য মোবাইল নাম্বার বা ইমেইল অ্যাড্রেস দেওয়া থেকে বিরত থাকুন তবে, প্রয়োজনে দিতে পারবেন। >আপনার পূর্বে যদি কেউ উত্তর প্রদান করে আর আপনি যদি সেই উত্তরের সাথে একমত হন তাহলে নতুন আরেকটি উত্তর না করে সহমত জানিয়ে মন্তব্য করুন"
আপাতত এটা মানলেই চলবে। আরো বিস্তারিত জানতে এখানে দেখুন।
- ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
14 ডিসেম্বর 2014 "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন fahim 1971 Junior User (84 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
08 ফেব্রুয়ারি 2015 "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফাহিম
0 টি ভোট
1 উত্তর
21 ডিসেম্বর 2017 "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
2 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...