বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.7k টি প্রশ্ন

16.4k টি উত্তর

5.7k টি মন্তব্য

6.1k জন নিবন্ধিত

+1 টি ভোট
2.5k বার প্রদর্শিত

J website theke ay kori, dekhi paypal othoba payga diye taka tulte hoy.but,bd te to nai.akhon amar prosno hosce-kon website theke online income kore bkash theke taka tulte parbo? Kivabe?

"কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন New User (1 পয়েন্ট )

3 উত্তর

0 টি ভোট

http://www.amaderad.com/?r=1000010776 এখান থেকে ইনকাম করলে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট নেওয়া যায়।

উত্তর প্রদান করেছেন অজ্ঞাত সদস্য

akhane kivabe kaj kore hoy bolben

আপনি উপরের লিঙ্কে গিয়ে একাউন্ট খুলেন তারপর লগিন করে কোড নিয়ে আপনার ব্লগ বা ওয়েবসাইটে কোড বসিয়ে দেবেন। ফ্রি হলেও চলবে। এবার আপনার ব্লগে যত ভিজিটর যাবে আর ঐ কোড এ বসানো বিজ্ঞাপনে ক্লিক করবে তত আপনার একাউন্টে টাকা জমা হবে। ১০০০ টাকা হলে বিকাশ দিয়ে তুলতে পারবেন।

vai apne bollen amaderad theke income kora jay kintu ai name kono page e dekhsina tahule ay korbam kemte valo akta website den jeta theke ay kora jabe abong bkashe taka tula jabe 

এই সাইট অনেক আগেই বন্ধ হয়ে গেছে।

0 টি ভোট
বন্ধুরা কেমন আছেন আসা ককরি ভালো আছেন আপনাদেন Revenuesharefive এর কথা বলবো no 1 ptc+ revenue site . Free add দেখে আপনি daily 0.20 ইনকাম করতে পারবেন । এছাড়া সবচাইতে বড় ইনকাম হল $10 দিয়ে add pck কিনলে আপনি daily $3 করে 7 দিনে $21 পাবেন । সাইটটি 2015 থেকে payment দিয়ে আসতেছে **100% referral click value. payment ( payza + bitcoin+ pm আচ্ছা কাজের কথাই আসি আপনে নিচের লিংক এ জান[url=http://revenuesharefive.com/?ref=mofizuddin] এখানে কক্লিক করুন[/url] তার পর Register Now এ জান image ঠিক মত খালি বক্স গুলি পুরন করুন Register এ চাপ দিন তার পর Sshot image এখন রেজিস্টার হয়ে গেছে এখন Login আছে উপরে সেখানে জান User name & pass দিয়ে লগিন করুন Sshot image কিছুখন অপেখা করুন image এবার Cash link অপশন আছে সেখানে জান image নিচের দিকে জান দেখুন Cash Link গুলি আছে Cash link এ ক্লিক করুন image নিচের ছবির মতো আসবে কিছুখন ওয়েট করুন image ওয়েট করার পর এই রকম কিছু ছবি আসবে ছবি লখ করুন একটি ছবি উল্টু আছে সেই ছবিতে ক্লিক করুন image আপনে সফল হয়েছেন image এবার Tab. কেটে আবার আগের ক্যাশ লিংকে জান image এভাবে প্রতিদিন ক্যশ লিংক দেখতে হবে আপনে জুদি ৫ দিন ক্যাশ লিংক দেখেন ১$ পাবেন প্রতিদিন ২০ সেন্ট করে দেয় তারা দরুন আপনার ১০ রেফার ফেন্ড আছে তারা প্রতিদিন ২০ সেন্ট আয় করল আপনি পাবেন .20*10=২ ডলার। নিচে আয় এর পরিমাণ দেওয়া হল। 10 reffer X .20 = 2$=2*80=160 টাকা প্রতিদিন। 20 reffer X .20= 4$=4*80=320 টাকা প্রতিদিন। 50 reffer X .20=10$=10*80=800 টাকা প্রতিদিন। 100 reffer X .20=20=20*80=160 টাকা প্রতিদিন। 1000 reffer X .20=200=200*80=16000 টাকা প্রতিদিন। বি:দ্র: আপনাকে প্রতিদিন সবগুলো CashLink শেষ করলে আপনার রেফার থেকে আয় পাবেন। মনে রাকবেন সব cashlink দেক্তে হবে। আমি পেমেন্ট পেয়েছি এখান থেকে তার প্রমান দেখুন image আসা করি ভালো লাগবে কেউ বাজে কমেন্ট করবেন না কারো হেল্প লাগলে কমেন্ট করবেন [url=http://fb.com/nr.sujon.khan22]ফেসবুকে আমি [/url]ধন্যবাদ পোষ্ট পরার জন্য
উত্তর প্রদান করেছেন New User (12 পয়েন্ট)
0 টি ভোট
আপনার যদি site থেকে থাকে তাহলে আপনি adnetwork site এর ad বসিয়ে ভাল পরিমানে ইনকাম করতে পারবেন। যেমন: google adsance green-reed towdollar.com এই সব হতে আপনার site হতে ad বসিয়ে অনলাইন হতে আয় করতে পারবেন। google adsance এর সরত আপনি মানতে পারলে ভাল। কারন এরা কোন কপি post বা নিজের domain -hosting ছারা আপনাকে ad দিবে না। আর সেই সাথে নিয়মিত কাজ করতে হবে। আর green-reed আপনাকে অনেক সুযোগ দিবে আপনার কাজে। আর towdollar.com হতে আপনি খুব সহজেই ইনকাম করতে পারবেন। যদি আপনার site থাকে। এখানে আপনার নিজের domain-hosting লাগবেনা। এখানে আপনার যেকোন site এ ad দিতে পারেন। download, blog ,furom যেকোন site আপনি ad দিতে পারেন। এখানে আপনি বেনার দিয়ে ইউজার দিয়ে click করিয়ে এপ download করিয়ে আপনি ইনকাম করতে পারবেন। যা আর কোন adnetwork site এ তা নাই। এছারা এখানে আপনি পাবেন পপ code যা থেকে automaticly click পরবে আপনার site এছারা আপনি রেফার লিংক থেকে আয় করতে পারবেন। যা আপনি আর কোন adnetwork site হতে পাবেন না। আর এরা পেইজা, বিকাশ অথবা রিচাজে payment করে। তাই যাদের site আছে তারা এই http://towdollar.com হতে ইনকাম করুন আপনার site হতে। এরা 100% paymet করে।
পূর্বে উত্তর প্রদান করেছেন Junior User (63 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
2 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
18 মার্চ 2013 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন samaun New User (2 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...