বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14,417 টি প্রশ্ন

16,045 টি উত্তর

5,637 টি মন্তব্য

5,758 জন নিবন্ধিত

10 Online
0 Member And 10 Guest
Today Visits : 16634
Yesterday Visits : 17262
All Visits : 13723029

গোপন সমস্যা

0 টি ভোট
561 বার প্রদর্শিত

আমার বয়স ১৯।আমি প্রায় ৪ দিন পর পর হস্তমৈথুন করতাম।ফলে এখন আমার শরীরে হস্তমৈথুন এর কারণে বিভিন্ন সমস্যা দেখা দিচ্ছে।যেমন-ভালো করে খাওয়ার পরেও আমার হাত এর রগ দেখা যাচ্ছে।হাতের মাংস বাড়ছে না,চুল পড়ে যাচ্ছে,কিছুক্ষণ কাজ করার পর শরীর দুর্বল লাগছে;যা আমার আগে এগুলো আল্লাহ্‌র রহমতে হত না।এখন আমি হস্তমৈথুন না করার প্রতিজ্ঞা নিয়েছি।কিন্তু অভ্যাসের কারণে হয়ত আমার ৪ দিন পর পর স্বপ্নদোষ হয়।এখন আমাকে কেউ বলেন যে-আমি কি কি করলে এবং কি কি খেলে আমি এই রোগ থেকে রক্ষা পাব এবং কি করলে ও কি কি খেলে আমার শরীরে যে ক্ষতি হয়েছে তা কিভাবে দূরীকরণ করব।উত্তর দিলে আমি আপনাদের কাছে খুবই খুবই উপকৃত হব।N.B-আমাকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দিয়েন না;আমি এইসব বিষয়ে ডাক্তার এর সাথে যোগাযোগ করতে পারব না এবং আমি আমার পরিবার কেও বলতে পারব না ।আপনারা সাহায্য করতে পারলে করুন

11 মে 2014 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক

2 উত্তর

0 টি ভোট

যা ক্ষতি হবার তা তো ক্ষতি হয়েই গেছে কিন্তু আপনার বয়স এখনো খুব বেশি হয়নি তাই আপনি চাইলেই এটা আবার রিকভার করতে পারবেন যদি এই সব বাজে কাজ গুলো স্টপ করেন। পর্ন সাইটে ঢোকা বা পর্ণ দেখা একেবারেই বাদ দিতে হবে। এই ধরণের চিন্তাও করা যাবে না। নিয়মিত ঘুমাবেন। খাওয়া দাওয়া ঠিক মতন করবেন। আর প্রচুর পরিমানের পানি খাবেন। এভাবে কয়েক মাস চলতে থাকলে ইনশাল্লাহ আপনার সব কিছু স্বাভাবিক হয়ে যাবে।
কিন্তু আপনার শরীর দুর্বল লাগা, চুল পড়ে যাওয়া বা চিকন হয়ে যাওয়া এই ধরনের সমস্যা অন্য কারণেও হতে পারে। তবে আমার পরামর্শ অনুযায়ী চললে যদি সমাধান না পান তখন আপনার ডাক্তারের পরামর্শ নেওয়া লাগতে পারে। তবে যদি অন্য কারণ না থাকে তাহলে আশা করি সব ঠিক হয়ে যাবে।

11 মে 2014 উত্তর প্রদান করেছেন আক্তারুজ্জামান

ধন্যবাদ উত্তর দেয়ার জন্য।আমি আরেকটু ভালো উত্তর চেয়েছিলাম;কি কি খেতে হবে সেটা বললেন না।তবুও ধন্যবাদ আপনাকে

ভাই স্বাভাবিক ভাবে আপনি যা যা খান তাই চালিয়ে গেলেই হবে। অর্থাৎ স্বাভাবিক মানুষের যেমন পুষ্টিকর খাবার প্রয়োজন তেমন খেলেই হবে এবং পরিমান মত। তাহলে ক্ষতিটা নিজে থেকেই রিকভার হয়ে যাবে। এর জন্যে আলাদা কিছু খাওয়া বা কোন ওষুধও খাওয়া লাগবে না।

বুঝেছি।আবারো ধন্যবাদ আপনাকে

0 টি ভোট

apni jodi muslim houn tobe bolbo must islamic bou jemon sahabader ghotona besi besi porun , valo vai jemn tabliger vaiader sathe miste paren onek fayda paben vai. 

 

 

Signature:

amon jibon tumi koribe gothon morone hasibe tumi kadibe vubon.
17 অগাস্ট উত্তর প্রদান করেছেন farhad Junior User (22 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
2 টি উত্তর
23 জুন "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rakib Miah Senior User (234 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
11 ডিসেম্বর 2016 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য
0 টি ভোট
1 উত্তর
30 এপ্রিল 2014 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আশিক
0 টি ভোট
1 উত্তর
26 সেপ্টেম্বর 2013 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন কবির
0 টি ভোট
1 উত্তর
01 জানুয়ারি "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য
0 টি ভোট
1 উত্তর
09 ডিসেম্বর 2016 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য
0 টি ভোট
2 টি উত্তর
02 ডিসেম্বর 2016 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
23 নভেম্বর 2014 "ডাক্তার ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অচেনা পথিক Senior User (111 পয়েন্ট)

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...