বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

15k টি প্রশ্ন

16.7k টি উত্তর

5.8k টি মন্তব্য

6.4k জন নিবন্ধিত

0 টি ভোট
459 বার প্রদর্শিত

প্রশ্ন দেখে অনেকে হয়তো হাসবেন ,কিন্তু ভাই আমার যে হাসি আসবে না,কান্না আসতেছে,এন্টিভাইরাস এর পাশাপাশি কি করলে ভাইরাস সালা আর দারেকাছে আসতে পারবে না।

"কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন

2 উত্তর

0 টি ভোট

যে কোন একটা এন্টিভাইরাস যেমন Avast ব্যাবহার করতে পারেন। তবে যে এন্টিভাইরাসই ব্যবহার করেন না কেন তা সব সময় আপডেট রাখতে হবে। আর আপনি যখন ইন্টারনেট থেকে কিছু ডাউনলোড করবেন তখনই আপনাকে এলার্ট করে দেবে তখন ডাউনলোড করা বন্ধ করে দেবেন। এবং এন্টিভাইরাস ডিজেবল করে ডাউনলোড করার কোন চেষ্টা করবেন না। তাহলে ভাইরাস ধারের কাছে আসবে না। আসলে ভাইরাস তো ধারের কাছে আসে না বরং আমরাই ভাইরাসের ধারের কাছে যায়। আমরা ইচ্ছে মতন ফ্রী জিনিস ডাউনলোড করতে গিয়ে বিভিন্ন ভাইরাস যুক্ত সাইটে ঢুকে পড়ি। সুতরাং এই গুলো থেকেও বিরত থাকবেন।

উত্তর প্রদান করেছেন
0 টি ভোট
Apni kispersky ba norton internet security babohar korte paren. Ai anti-virus golo khub valo. Agolo use korle ar kono software use korte hobe na.

 

 

Signature:

Ahasan habib
উত্তর প্রদান করেছেন Junior User (54 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
0 টি উত্তর
0 টি ভোট
2 টি উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...