বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14.6k টি প্রশ্ন

16.2k টি উত্তর

5.7k টি মন্তব্য

5.9k জন নিবন্ধিত

0 টি ভোট
287 বার প্রদর্শিত

আমার ফেজবুক এর PASSWORD CHANGE করতে গেলে এরকম লেখা আসে You can't update your name right now because you've already changed it too many times. কি করব?

 

 

Signature:

ফিরোজ আব্দুল্লাহ
"কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Senior User (113 পয়েন্ট)

2 উত্তর

0 টি ভোট

এটা তো পাসওয়ার্ড চেঞ্জ করতে গেলে আসার কথা না। ফেসবুকে নিজের নাম পরিবর্তন করার কিছু লিমিট আছে। অর্থাৎ বারবার নাম পরিবর্তন করলে তারা এরকম ম্যাসেজ দেয়। আপনি শুধু পাসওয়ার্ড পরিবর্তন করলে এটা বলবে না। আমার মনে হয় আপনার কোথাও ভুল হচ্ছে।

 

 

Signature:

প্রতিদিনই নতুন কিছু শিখছি...
উত্তর প্রদান করেছেন Expert Senior User (991 পয়েন্ট)
0 টি ভোট
আপনি উপরে যে লিংক টি দিলেন,তাতে তো পাসওয়ার্ডের কোনো কথা উল্যেখ করা হয়নি।নামের কথা উল্যেখ করা হয়েছে। আমার মনে হয় আপনি পাসওয়ার্ড বদলানোর অপশন ভেবে নাম বদলানোর অপশনে ঢুকে গেছেন। পাসওয়ার্ড পরিবর্তন: Log In> Go To Settings> Account Settings> Change Password তারপর ইচ্ছামত পাসওয়ার্ড দিন।
উত্তর প্রদান করেছেন Junior User (28 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
04 সেপ্টেম্বর 2013 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন jahir uddin New User (0 পয়েন্ট)
+1 টি ভোট
3 টি উত্তর
0 টি ভোট
0 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...