বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

14,416 টি প্রশ্ন

16,045 টি উত্তর

5,637 টি মন্তব্য

5,758 জন নিবন্ধিত

19 Online
0 Member And 19 Guest
Today Visits : 15323
Yesterday Visits : 18124
All Visits : 13704461

Facebook নিয়ে একটা সমস্যায় পড়েছি, আামর Facebook account মোবাইলে verification(সত্যতা) করা হয় নাই। করবো কিভাবে? না করলে ক্ষতি কি হতে পারে?

+1 টি ভোট
186 বার প্রদর্শিত

আমার যতটুকু মনে পড়ে আমার Facebook একাউন্ট মোবাইল vefification করা হয় নাই। এখন আমি করতে চাই কিভাবে করবো (আর যেতেহু করি নাই ,ক্ষতি কি হওয়ার কথা ছিল??)-কেউ কি আমার একাউন্ট বাতিল করে দিতে পারবে,, ইত্যাদি

02 সেপ্টেম্বর 2013 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন maynuddin (-156 পয়েন্ট)

1 উত্তর

0 টি ভোট

মোবাইল ভেরিফিকেশন না করেও ফেসবুক একাউন্ট চালানো যায়। আর এতে কোন ক্ষতি হয় না কিন্তু আজকাল ফেসবুক স্প্যাম রোধের জন্য অনেক ফেসবুক একাউন্ট বন্ধ করে দিচ্ছে যা অনেকেই আর ফিরে পাচ্ছেন না তাই অবশ্যই ফেসবুক একাউন্ট মোবাইল ভেরিফিকেশন করে তারপর ব্যবহার করা উচিত। আপনি কম্পিউটার থেকে যখন ফেসবুক settings এ যাবেন তখন বাম পাশে Mobile লেখা দেখবেন অথবা https://www.facebook.com/settings?tab=mobile এই লিঙ্কে সরাসরি গিয়ে আপনার মোবাইল নম্বরটি অ্যাড করুন তারপর তারা কনফার্মেশন কোড পাঠাবে সেটি বসিয়ে ভেরিফাই করুন।

 

 

Signature:

প্রতিদিনই নতুন কিছু শিখছি...
02 সেপ্টেম্বর 2013 উত্তর প্রদান করেছেন zilsat Expert Senior User (991 পয়েন্ট)

ভাই আমাকে সাহায্য করেন আমি দেখলাম আমার কোড কে যেন নিয়ে গেছে ,, এখন কি করবো ,, অলরেডি কনফারমেশন কোড রিসিভ ,,এশন দেখাচ্ছে,,

অন্য কেউ নেবে কিভাবে? যদি অন্য কেউ নিয়ে থাকে তাহলে তার নাম্বার ওখানে অ্যাড করা থাকবে। সেটা ডিলিট করে নতুন করে আপনি আবার নেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
13 সেপ্টেম্বর 2013 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md.Shahidul
0 টি ভোট
1 উত্তর
23 এপ্রিল 2013 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাত সদস্য

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...