বাংলায় সর্বপ্রথম, সর্ববৃহৎ ও সর্বাধিক জনপ্রিয় প্রশ্ন-উত্তরভিত্তিক ও সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন একদম বিনামূল্যে এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন। রেজিস্ট্রেশান না করেই অংশগ্রহণ করতে পারবেন তবে, সর্বোচ্চ সুবিধার জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশান করুন!

> বাংলা ভাষায় সর্বপ্রথম সম্পূর্ণ প্রশ্ন-উত্তরভিত্তিক এবং সমস্যা সমাধানের উন্মুক্ত কমিউনিটি "হেল্পফুল হাব" এ আপনাকে স্বাগত, এখানে আপনি যে কোনো প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।

Welcome to Helpful Hub, where you can ask questions and receive answers from other members of the community.

15k টি প্রশ্ন

16.6k টি উত্তর

5.8k টি মন্তব্য

6.3k জন নিবন্ধিত

+1 টি ভোট
489 বার প্রদর্শিত
"খাদ্য ও রান্না-বান্না" বিভাগে জিজ্ঞাসা করেছেন

3 উত্তর

0 টি ভোট

Because hotel a Dangerous mosla ,dirty oil , mix mon vore dea hoi, HAHAHAHAHAHAHAHAH

উত্তর প্রদান করেছেন Junior User (75 পয়েন্ট)
0 টি ভোট

যেহেতু হটেল বানিজ্যিক প্রতিষ্ঠান,তাই তারা বাছায় করে ভাল রাধুনিদেরকে নিযুক্ত করে।
তাই স্বাভাবিকভাবেই রান্নার স্বাদ ভাল হয়।

উত্তর প্রদান করেছেন Junior User (27 পয়েন্ট)
0 টি ভোট

হোটেলে যে তেল ব্যবহার করা হয় সেটা সাস্থ্য সম্মত না হলেও , খেতে খুব সুস্বাদু , এর জন্যই হোটেলের খাবার খেতে ভালো লাগে, প্রমান হিসেবে বলতে পারি, আমাদের বাড়িতে প্রায়ই পরাটা খাওয়া হয়, তো সাধারনতো সয়াবিন তেল দিয়েই বানানো হয়, কিন্তু একবার টাকার কিছু সমস্যার কারনে আমাদের পাম অয়েল কেনা হয়, তো সেটা দিয়েও যথারিতি পরাটা বানানো হয় এবং তার স্বাদ সত্যি অতুলোনিয়, প্রথমে ব্যপারটা বুঝতে না পারলেও ২ থেকে ৩ বার একি ঘটনা ঘতার পরে বুঝতে পারলাম আসল ঘটনা টা কি , তবে বলে রাখা ভালো তেল যত নিম্ন মানের খাবার তত সুস্বাদু হলেও ক্ষতি টাও কিন্তু ততটাই বেশি, তাই সাবধান ।

উত্তর প্রদান করেছেন

জীবন শুনিনি হোটেলের খাবার ভালো, আমার বাড়ির খাবার মায়ের হাতের রান্না পৃথিবীর শ্রেষ্ঠ


সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
+2 টি ভোট
2 টি উত্তর
0 টি ভোট
2 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
08 জুন 2014 "খাদ্য ও রান্না-বান্না" বিভাগে জিজ্ঞাসা করেছেন Samsung E1282

 

(হেল্পফুল হাব এ রয়েছে এক বিশাল প্রশ্নোত্তর ভান্ডার। তাই নতুন প্রশ্ন করার পূর্বে একটু সার্চ করে খুঁজে দেখুন নিচের বক্স থেকে)

(হেল্পফুল হাব সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর)

...